সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

বলিউড সুপারস্টার সালমান খানের আগামী বছর ঈদে নতুন ছবির ঘোষণা

একুশে সংবাদ প্রকাশিত: ০৫:১৪ পিএম, ১৩ মার্চ, ২০২৪

গত এক দশকের বেশি সময় ধরে ঈদে মুক্তি পায় বলিউড সুপারস্টার সালমান খানের সিনেমা। তবে এবছর সেটি না হলেও আগামী বছরের (২০২৫ সাল) ঈদের জন্য নতুন সিনেমার ঘোষণা দিয়েছেন ভাইজান।

এক প্রতিবেদনে জানিয়েছেন, মঙ্গলবার (১২ মার্চ) নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল পোস্টে আসন্ন সিনেমার ঘোষণা দেন সালমান খান। যেটা নির্মাণ করবেন দক্ষিণী নির্মাতা এ আর মুরুগাদোস। প্রযোজনায় সাজিদ নাদিয়াদওয়ালা।



ইনস্টাগ্রাম পোস্টে, সালমান তার নিজের ছবির সাথে এ আর মুরুগাদোস এবং সাজিদ নাদিয়াদওয়ালার ছবি কোলাজ করে ছবি শেয়ার করেছেন।

তিনি লিখেছেন, “অসাধারণ প্রতিভাবান পরিচালক এ আর মুরুগাদোস এবং আমার বন্ধু সাজিদ নাদিয়াদওয়ালার সাথে একটি খুব উত্তেজনাপূর্ণ সিনেমা নির্মাণের  কাজে যোগ দিতে পেরে আনন্দিত!! এটা আমার জন্য স্পেশাল এবং আমি আপনাদের ভালবাসা এবং আশীর্বাদে এই যাত্রা শুরুর অপেক্ষা করছি। ঈদ ২০২৫ মুক্তি পেতে চলেছে।”

 

আসন্ন প্রজেক্টের নাম কিংবা কাস্টিং সম্পর্কে এখনো কোন ঘোষণা আসেনি। তবে ফিল্মটির ঘনিষ্ঠ সূত্রের মাধ্যমে প্রকাশ করেছে, শিরোনামহীন আসন্ন এই অ্যাকশন থ্রিলার ছবিটির শুটিং ভারত ছাড়াও পর্তুগাল এবং অন্যান্য ইউরোপীয় দেশগুলিতে হবে।

এছাড়া ছবিটির নির্মাণে  প্রায় ৪০০ কোটি রুপি ব্যয় হবে বলে জানা গেছে। যা সাজিদ নাদিয়াদওয়ালার সবচেয়ে ক্যারিয়ারে অন্যতম ব্যয়বহুল সিনেমা হবে।


চলতি বছরের শুরু থেকেই সিনেমা নিয়ে আলোচনা করছেন নির্মাতারা। ধারণা করা হচ্ছে, খুব শিগগিরিই এর শুটিং শুরু করবেন তারা।

 

একুশে সংবাদ/সাএ

 

 

বিনোদন বিভাগের আরো খবর