সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

উর্বশী জন্মদিন পালন করলেন, ২৪ ক্যারেট সোনার কেক কেটে

একুশে সংবাদ প্রকাশিত: ০১:২৮ পিএম, ২৬ ফেব্রুয়ারি, ২০২৪

৩০ বছরে পা রাখলেন বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলা। গতকাল (২৪ ফেব্রুয়ারী) ২৪ ক্যারেট খাঁটি স্বর্ণের কেক কেটে উদযাপন করেন এবারের জন্মদিন। এ সময় তার পাশে ছিলেন জনপ্রিয় ব়্যাপার হানি সিং। কেকের প্রথম টুকরো গায়কের মুখেই তুলে দিলেন বার্থ ডে গার্ল।

ভারতীয় সংবাদ সংস্থা ইন্দো-এশিয়ান নিউজ সার্ভিস (আইএএনএস) জানিয়েছেন, বর্তমানে হানি সিংয়ের সঙ্গে একটি মিজজিক ভিডিও অ্যালবামে কাজ করছেন উর্বষী রাউতেলা। চলছে এরই শুটিং।

এবারই প্রথম নয়, উর্বশী তার প্রতি জন্মদিনেই এরকমই দামী কেক কাটেন। গেলো বছরও তিনি একটি হীরার কেক কেটে আলোচনায় আসেন। এবারের জন্মদিনেও হয়নি তার ব্যাতিক্রম, রীতিমতো ৩ কোটি টাকা খরচ করে জন্মদিনে কেটেছেন ২৪ ক্যারেট সোনার প্রলেপ দেয়া কেক। জন্মদিনে একটি উজ্জ্বল লাল রঙের পোশাক পড়েছিলেন এই অভিনেত্রী।

গত বছর আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে ক্রিকেট বিশ্বকাপে ভারতের ম্যাচ দেখতে গিয়ে ২৪ ক্যারেট সোনার বিলাসবহুল আইফোন হারিয়েছিলেন উর্বশী রাউতেলা। এছাড়া, ভারতের তারকা ক্রিকেটার ঋষভ পন্থের সঙ্গে নিজের নাম জড়াতে চেয়ে বিতর্কেও পড়েছিলেন উর্বশী রাউতেলা।


২০১৫ সালে মিস ইউনিভার্স প্রতিযোগিতায় ভারতের প্রতিনিধিত্ব করেছিলেন উত্তরাখণ্ডের মেয়ে উর্বশী রাউতেলা। ২০১৩ সালে ‌‘সিং সাহাব দ্য গ্রেট’ ছবির মাধ্যমে বলিউডে পা রেখেছেন তিনি। এরপর ‘সনম রে’, ‘হেট স্টোরি ৪’, ‘ভার্জিন ভানুপ্রিয়া’র মতো সিনেমায় অভিনয় করলেও সাফল্য পাননি। উর্বশী রাউতেলা পেশার থেকে বেশি আলোচিত ও সমালোচিত হন ব্যক্তিগত কারণের জন্য।

একুশে সংবাদ/ সাএ

বিনোদন বিভাগের আরো খবর