সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

বন্ধুর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ, মামলা করলেন বিগবস ১১-এর প্রতিযোগী

একুশে সংবাদ প্রকাশিত: ০৩:০৭ পিএম, ১ ফেব্রুয়ারি, ২০২৪

ধর্ষণের অভিযোগ তুলে বন্ধুর বিরুদ্ধে মামলা করেছেন ভারতীয় এক টেলিভিশন অভিনেত্রী। গত ৩০ জানুয়ারি দিল্লি পুলিশের কাছে গিয়ে এ অভিযোগ জানান সাবেক ‘বিগ বস’ প্রতিযোগী ও অভিনেত্রী।

 

ভুক্তভোগী অভিনেত্রীর দাবি, বন্ধুর সঙ্গে তার ফ্ল্যাটে একটি পার্টিতে অংশ নেয়ার জন্য গিয়েছিলেন। সেখানে অজান্তে মাদক পান করানো হয়। আর জ্ঞান হারানোর পর ধর্ষণ করা হয় তাকে। এ কারণেই মামলা করা হয়েছে বন্ধুর নামে।


ভারতীয় সংবাদমাধ্যমের খবর, দক্ষিণ দিল্লির তিগরি থানায় এফআইআর দায়ের করে ওই অভিনেত্রী। অভিযোগপত্রে তিনি উল্লেখ করেছেন, এটি ২০২৩ সালের ঘটনা। দেওলি রোডে এক বন্ধুর বাড়িতে ঘটেছে ধর্ষণের ঘটনা।

সূত্রের খবর, ‘বিগ বস-১১’ সিজনের মাধ্যমে টেলিভিশন পর্দায় খ্যাতি লাভ করেছেন ভুক্তভোগী অভিনেত্রী। তবে বিষয়টি স্পর্শকাতর হওয়ায় তার নাম প্রকাশ করতে চায়নি দিল্লি পুলিশ।

পুলিশ জানিয়েছে, ওই অভিনেত্রী মুম্বাইয়ের বাসিন্দা। মডেলিং ইন্ডাস্ট্রিতে বেশ খ্যাতি রয়েছে তার। একাধিক সিরিয়ালেও অভিনয় করেছেন। যে কারণে ইন্ডাস্ট্রিতে খুবই পরিচিত মুখ তিনি। আর বন্ধুর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগের বিষয়টি নিয়ে ইতোমধ্যে তদন্ত শুরু করেছে দিল্লি পুলিশ। অভিযুক্তকে এখনো গ্রেপ্তার করা যায়নি। তবে তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

 

একুশে সংবাদ/এনএস

বিনোদন বিভাগের আরো খবর