সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

ঢাকায় গাইবেন বলিউডের জাভেদ আলি

একুশে সংবাদ প্রকাশিত: ০৪:১৪ পিএম, ২৫ জানুয়ারি, ২০২৪

বাংলাদেশে আসছেন ভারতীয় সংগীতশিল্পী জাভেদ আলি। বুধবার (২৪ জানুয়ারি) রাত থেকেই সামাজিক যোগাযোগমাধ্যমে ঘুরে বেড়াচ্ছে এমন পোস্ট। আর্কলাইট ইভেন্টস তাঁদের ফেসবুক পেজে জানায়, আগামী ২৬ এপ্রিল ঢাকায় গাইতে আসছেন এই গায়ক। তারই সূত্র ধরে প্রতিষ্ঠানটির সিইও ডা. ইমতিয়াজের সঙ্গে কথা হয় ইনডিপেনডেন্ট ডিজিটালের। জাভেদ আলির কনসার্টের বিষয়টি নিশ্চিত করেছেন তিনি।

 

জানা গেছে, তিন দেশের শিল্পীকে নিয়ে আয়োজিত হচ্ছে ‘আরবান নাইট’ শিরোনামের এই কনসার্ট। ভারতের জাভেদ আলি ছাড়াও এতে গাইবেন পাকিস্তানের আব্দুল হান্নান ও বাংলাদেশের ঈশান মজুমদার। ভেন্যু রাজধানীর বসুন্ধরায় অবস্থিত সিক্রেট গার্ডেন।  

কেন এমনভাবে ওজন কমে যাচ্ছে বেজবাবা সুমনেরকেন এমনভাবে ওজন কমে যাচ্ছে বেজবাবা সুমনের
এই কনসার্টের ব্যাপারে জাভেদ আলির সঙ্গে চুক্তি হয়েছে কি-না জানতে চাইলে ডা. ইমতিয়াজ বলেন, ‘প্রায় মাসখানেক ধরেই তাঁর (জাভেদ আলি) সঙ্গে আলাপ হচ্ছে। অবশেষে আজ আমাদের মধ্যে চুক্তি হয়েছে। বর্তমানে তিনি কনসার্ট করার জন্য দুবাইতে আছেন। পরশু মুম্বাইয়ে ফিরবেন। তারপর হয়তো আমরা তাঁর ভিডিও বার্তা পাব। ইতিমধ্যে আব্দুল হান্নান ও ঈশান মজুমদারের ভিডিও বার্তা আমরা পেয়েছি।’

এদিকে, বুধবার (২৪ জানুয়ারি) রাত থেকে গেট সেট রকের ওয়েবসাইটে কনসার্টটির টিকিট বিক্রি শুরু হয়েছে। ডা. ইমতিয়াজ বলেন, ‌‘‌‌বেশ ভালো সাড়া পাচ্ছি। দুটি ক্যাটাগরিতে টিকিট বিক্রি হচ্ছে। একটি রেগুলার, আরেকটি ভিআইপি।’

রেগুলার টিকিটের দাম রাখা হয়েছে ৩৫০০ টাকা ও ভিআইপি ক্যাটাগরির মূল্য ৫৫০০ টাকা। আর্কলাইট ইভেন্টস ছাড়াও এ কনসার্টে যুক্ত রয়েছে অ্যাসেন ও জার্কুনিয়াম নামের দুটি প্রতিষ্ঠান।

বাংলাদেশে কখন দেখা যাবে হৃতিকের ‘ফাইটার’বাংলাদেশে কখন দেখা যাবে হৃতিকের ‘ফাইটার’
প্রসঙ্গত, বলিউডের প্লেব্যাক শিল্পী হিসেবেই জনপ্রিয় জাভেদ আলি। ২০০৭ সালে ‘নাকাব’ সিনেমায় ‘এক দিন তেরি রাহো ম্যাঁয়’ গানটির মাধ্যমে দর্শকপ্রিয়তা পান তিনি। এরপর রকস্টার ছবির ‘কুন ফাইয়াকুন’, গজনির ‘গুজারিশ’, আজব প্রেম কি গজব কাহানির ‘আ যাও মেরি তামান্না’, তুম মিলের ‘তুহি হাকিকত’সহ অসংখ্য জনপ্রিয় গান উপহার দিয়েছেন। পাশাপাশি টলিউডের বাংলা গানেও পাওয়া গেছে তাঁকে।

 

একুশে সংবাদ/এনএস

বিনোদন বিভাগের আরো খবর