সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

অমিতাভের নাতিকে নিয়ে উড়াল দিলেন শাহরুখ কন্যা!

একুশে সংবাদ প্রকাশিত: ০৩:৪৪ পিএম, ৩০ ডিসেম্বর, ২০২৩

বলিউডে পা রাখতে এখনও অনেক সময়ের অপেক্ষা। তার আগেই সোশ্যাল মিডিয়ায় শাহরুখকন্যা সুহানাকে নিয়ে আলোচনা তুঙ্গে। আলোচনার কেন্দ্রবিন্দু প্রেম ছাড়া আর কিইবা হতে পারে। শাহরুখকন্যা সুহানা খান ও অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দা প্রায় এক বছর হল, প্রেম করছেন। জোয়া আখতারের ‘দি আর্চিজ’ ছবির সেটে কাজ করতে গিয়েই নাকি প্রেমে পড়েছেন দুই তারকা সন্তান।

 

তবে এখনও জনসমক্ষে সম্পর্কের কথা স্বীকার করেননি সুহানা বা অগস্ত্য কেউই। তবে তাতে ঘোষণার খুব একটা দরকাও পড়ে না সিনেপাড়ায়। কয়েক মাস আগে এক অনুষ্ঠানে সুহানার উদ্দেশে চুম্বন ছুড়ে দিয়েছিলেন অগস্ত্য। তার সপ্তাহখানেক পরে এক পার্টিতেও অন্তরঙ্গ অবস্থায় দেখা গিয়েছিল তাদের। ‘দি আর্চিজ’-এর প্রচারমূলক অনুষ্ঠানেও চোখে পড়েছে তাদের রসায়ন। চলতি মাসে মুক্তি পেয়েছে সে ছবি। বছরের শেষে ফের একই ফ্রেমে দেখা মিলল সুহানা ও অগস্ত্যের। বর্ষবরণ করতে একসঙ্গে মুম্বাই ছাড়লেন নেটদুনিয়ার চর্চিত যুগল।

যদিও তাদের সঙ্গে দেখা গিয়েছে অগস্ত্যের বোন নব্যা নন্দাকেও। নিজেদের সম্পর্ক নিয়ে মাত্রাতিরিক্ত আলোচনা এড়াতেই নাকি নব্যাকেও তাদের সঙ্গে ছুটি কাটাতে নিয়ে যাচ্ছেন সুহানা ও অগস্ত্য। তবে ঠিক কোথায় যাচ্ছেন, তা এখনও জানা যায়নি।

অন্যদিকে, নব্যার সঙ্গে গত বছর থেকেই নাম জড়িয়েছে ‘খো গয়ে হম কাহা’ খ্যাত অভিনেতা সিদ্ধান্ত চতুর্বেদীর। ইতোমধ্যেই তাদেরও একসঙ্গে দেখা গিয়েছে একাধিক পার্টিতে। গুঞ্জন শোনা যাচ্ছে, শীঘ্রই নাকি তিনিও যোগ দেবেন সুহানা, অগস্ত্য ও নব্যার সঙ্গে। যতোটা পাপ্পারাজ্জিদের এড়িয়ে যাওয়া যায়, এমন চিন্তা থেকেই কি আলাদা আলাদাভাবে ট্যুরে যাওয়া তা বলা যাচ্ছে না নিশ্চিত করে।

 

একুশে সংবাদ/এনএস

বিনোদন বিভাগের আরো খবর