সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

নির্যাতনের শিকার ‘সিআইডি’ খ্যাত অভিনেত্রী

একুশে সংবাদ প্রকাশিত: ০১:৪৫ পিএম, ১৭ ডিসেম্বর, ২০২৩

পরিবারের নির্যাতনের শিকার হয়েছেন ভারতীয় টেলিভিশনের জনপ্রিয় অপরাধ অনুসন্ধানী সিরিজ ‘সিআইডি’র অভিনেত্রী বৈষ্ণবী ধনরাজ। বিশেষ করে তার মা ও ভাইয়ের নির্যাতনের কারণে পুলিশের দ্বারস্থ হয়েছেন তিনি। অভিযোগ দায়ের করেছেন কাশ্মিরা থানায়।

সামাজিক মাধ্যমে বৈষ্ণবীর একটি ভিডিও ছড়িয়ে পড়েছে। সেখানে তার চেহারায় নির্যাতনের ছাপ স্পষ্ট। ভিডিওতে বৈষ্ণবী বলেন, আমি কাশ্মিরা থানায় রয়েছি। আমার সাহায্য দরকার। আমি আমার পরিবারের হাতেই নির্যাতনের শিকার। আমাকে বাজেভাবে মারা হয়েছে (নিজের ঠোঁট ও হাতের আঘাত দেখিয়ে)। সংবাদমাধ্যমের বন্ধুরা, ইন্ডাস্ট্রির সবাই, দয়া করে আমাকে সাহায্য করুন।

জানা গেছে, অভিনেত্রীর অভিযোগের প্রেক্ষিতে নন-কগনিজেবল মামলা করা হয়েছে। বিষয়টি নিয়ে তার পরিবারের বক্তব্য জানা যায়নি এখনও।

২০০৮ সালে ‘কসৌটি জিন্দেগি কে’ সিরিয়ালে ক্যামিও চরিত্রে অভিনয় করেন বৈষ্ণবী। সেই থেকেই তার হিন্দি টেলিভিশনের জগতে পথ চলা শুরু। ওই বছরই আবার ‘করম আপনা আপনা’ সিরিয়ালে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যায় তাকে। এই সময় ভোয়ার পদবি ব্যবহার করতেন অভিনেত্রী। পরে নিউমারোলজি মেনে বাবার ধনরাজ পদবি ব্যবহার করতে শুরু করেন।

এরপর ২০০৯ সালে সিআইডি সিরিয়ালের সঙ্গে যুক্ত হন বৈষ্ণবী। ইনস্পেক্টর তাশা হিসেবে জনপ্রিয়তা পান। শোনা যায়, সিরিয়ালের অ্যাকশন দৃশ্যের শুটিংয়ে কোনো বডি ডাবল নিতেন না অভিনেত্রী। সমস্ত স্টান্ট নিজেই করেছিলেন।

একুশে সংবাদ/এসআর

বিনোদন বিভাগের আরো খবর