সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

মা-মেয়ের দ্বন্দ্ব!

একুশে সংবাদ প্রকাশিত: ১২:৪৬ পিএম, ১২ নভেম্বর, ২০২৩
কাজল ও নিসা

বাবা-মা দু’জনেই তারকা হওয়ার সুবাদে ছোট থেকেই প্রচারের আলোয়। বলিউডের খ্যাতনামী অভিনেত্রী কাজল। তার এবং অজয় দেবগনের দুই সন্তান, নিসা ও যুগ। মেয়ে নিসা বড়, ছেলে যুগ এখনও নাবালক। এখন ২০ বছরের তরুণী নিসা। এর মধ্যেই নিজের পরিচিতি তৈরি করে ফেলেছেন তিনি। তবে তা পেশার কারণে নয়, তার জীবনযাপনের কারণে। এবার মায়ের সঙ্গে ‘দ্বন্দ্ব’ মেয়ের।

পার্টি করতে বড্ড ভালবাসেন নিসা। বিভিন্ন সময় পার্টি থেকে টলমল পায়ে বেরোতে দেখা গেছে তাকে। কখনও আবার পোশাকের কারণে বিতর্কে জড়িয়েছেন এই তারকা-কন্যা। তবে তাতে খুব একটা পরোয়া করেন না তিনি। নিজের মেয়েকে নিয়ে গর্বিত কাজলও। তবে বু্দ্ধির দিক দিয়ে মাকে ছাপিয়ে যান নিসা।

কাজল ও নিসা

সম্প্রতি মেয়ের সঙ্গে কথোপকথন নিজের সোশাল মিডিয়ার পাতায় পোস্ট করেন কাজল। সেখানেই নিসার জবাব বাকরুদ্ধ করে দিয়েছে অভিনেত্রীকে।

সম্প্রতি নিসাকে কাজল তার আচরণ নিয়ে প্রশ্ন করেন। কাজল ইনস্টাগ্রামের স্টোরিতে লেখেন, ‘আমি আমার মেয়েকে বলেছিলাম নিজের আচরণ ঠিক করতে। আর তাতে ও উত্তর দিল, আচরণ নিয়ে কোনও অভিযোগ থাকলে প্রস্তুতকারকের সঙ্গে যোগাযোগ করুন। দারুণ জবাব দিয়েছে আমাকে।’

নিসা

দুই ছেলে-মেয়েকে বরাবরই স্বাধীনভাবে মানুষ করেছেন অভিনেত্রী। সন্তানরা নিজেদের নিয়ে বেশ আত্মবিশ্বাসী, সে কথা নিজেই জানিয়েছেন কাজল। সূত্র : আনন্দবাজার


একুশে সংবাদ/এসআর

বিনোদন বিভাগের আরো খবর