সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

কাকে বিয়ে করছেন ‘আশ্রম’ খ্যাত অভিনেত্রী ত্রিধা?

একুশে সংবাদ প্রকাশিত: ০৮:০৬ পিএম, ৬ নভেম্বর, ২০২৩

২০১৩ সালে সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত ‘মিশর রহস্য’ ছবির মাধ্যমে অভিনয়ে আত্মপ্রকাশ করেন ত্রিধা চৌধুরী। ইতিমধ্যেই একাধিক ভাষার ছবি এবং ওয়েব সিরিজে কাজ করে ফেলেছেন তিনি। শুরুটা টলিউডে হলেও বেশ কয়েক বছর হল কলকাতার বাইরেও অবস্থান পাকা করেছেন এ অভিনেত্রী।

‘আশ্রম’ ওয়েব সিরিজে অভিনয়ের পর জনপ্রিয়তা বৃদ্ধি পায় ত্রিধার। অতিমারি চলাকালীন প্রকাশ ঝা পরিচালিত ‘আশ্রম’ ওয়েব সিরিজটি মুক্তি পায়। বেশির ভাগ সময় খোলামেলা পোশাকে স্বচ্ছন্দ ত্রিধা এই ছবিতে ববিতার চরিত্রে নজর কাড়েন দর্শকের। ববি দেওলের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতেও দেখা গিয়েছিল ত্রিধাকে। এবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন ত্রিধা। বিয়ে কবে হবে? পাত্রই বা কে?

ত্রিধা চৌধুরী

সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানান, তিনি সম্পর্কে রয়েছেন। যার সঙ্গে সম্পর্ক, তিনিও ইন্ডাস্ট্রিরই একজন। কিন্তু, তার পরিচয় এখনই খোলাসা করতে চাইছেন না অভিনেত্রী।

ত্রিধা চৌধুরী

তারা একে অপরের সঙ্গে আনন্দে সময় কাটাচ্ছেন। তবে আগামী বছরই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অভিনেত্রী। মন্দিরে নয়, বিয়ে করবেন গুরুদ্বারে। পাত্র কলকাতার, নাকি মুম্বাইয়ের- সে বিষয়েও ধোঁয়াশা রেখেছেন তিনি। তবে অনুমান, পাত্র শিখ হওয়ায় হয়তো গুরুদ্বারে বিয়ের পরিকল্পনা অভিনেত্রীর।

ত্রিধা চৌধুরী

‘মিশর রহস্য’-র পর ‘যদি লাভ দিলে না প্রাণে’, ‘খাদ’, ‘শেষ থেকে শুরু’, ‘কাগজের নৌকো’ প্রভৃতি বাংলা ছবিতে কাজ করেছেন ত্রিধা। বাংলা ছবির পাশাপাশি হিন্দি ধারাবাহিক এবং দক্ষিণী ছবিতেও কাজ করেছেন তিনি। সাফল্যের ধাপেও উঠেছেন নিজের ছন্দে। বাংলা ওয়েব সিরিজ, হিন্দি মিউজ়িক ভিডিও- কোনও কিছুই বাদ দেননি তিনি। কিন্তু ‘আশ্রম’ ওয়েব সিরিজ় যেন জীবনের মোড় ঘুরিয়ে দেয় ত্রিধার। সূত্র : আনন্দবাজার

একুশে সংবাদ/এসআর

বিনোদন বিভাগের আরো খবর