সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

ভিসা জটিলতায় ভারত যাওয়া আটকে গেলো শাকিব খানের

একুশে সংবাদ প্রকাশিত: ০১:০৩ পিএম, ২২ অক্টোবর, ২০২৩

বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার শাকিব খানের নতুন সিনেমা আসছে ‘দরদ’। যে সিনেমার প্রধান চরিত্রে অভিনয় করার কথা আছে শাকিব খানের। কিন্তু শেষ মুহূর্তে সিনেমাটির শুটিং নিয়ে সংশয় দেখা দিয়েছে।

 

গত ১৫ অক্টোবর ভারতের মুম্বাইতে যাওয়ার কথা ছিল শাকিব খানের। তারপর হওয়ার কথা ছিল লুকসেট। সবকিছু ঠিকঠাক করে ২০ অক্টোবর থেকে শুরু হওয়ার কথা ছিল শুটিং। কিন্তু এসব তো দূরের কথা ভারতের ওয়ার্ক পারমিট ভিসা পাননি শাকিব খান। এ কারণে শুটিংয়ের উদ্দেশ্যে ভারতে যেতেও পারেননি তিনি।

 

ছবির বাংলাদেশি পরিচালক অনন্য মামুন এই মুহূর্তে ভারতের মুম্বাইতে অবস্থান করছেন। এ বিষয়ে তার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘দরদ’ একটি যৌথ প্রযোজনার ছবি। এখানে ভিসা জটিলতার কিছু নেই। আমরা আমাদের পরিকল্পনায় কিছুটা পরিবর্তন এনেছি।

 

বাংলাদেশের কিবরিয়া ফিল্মসের স্বত্বাধিকারি গণমাধ্যমকে জানান, বাংলাদেশ থেকে ভিসা পাওয়ার ওপর শাকিব খানের ভারত যাওয়া নির্ভর করছে। এরই মধ্যে শাকিব খানসহ সবার ওয়ার্ক পারমিট ভিসার জন্য মন্ত্রণালয়ে আবেদন করা হয়েছে। আজ রোববার সেটি মন্ত্রণালয়ে জমা দেওয়া হবে। তার প্রত্যাশা খুব দ্রুত ভিসার অনুমতি পাওয়া যাবে।

 

উল্লেখ্য, দরদ সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করছে ভারতের এসকে মুভিজ, ওয়ান ওয়ার্ল্ড মুভিজ, বাংলাদেশের অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট ও কিবরিয়া ফিল্মস।

 

একুশে সংবাদ/ম.হ.প্র/জাহা

বিনোদন বিভাগের আরো খবর