সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

দুর্গা সেজে কটাক্ষের মুখে নুসরাত

একুশে সংবাদ প্রকাশিত: ০৭:২৬ পিএম, ১৬ অক্টোবর, ২০২৩

হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব শারদীয় দুর্গাপূজা। আশ্বিনের নরম রোদে শিউলির গন্ধ ছড়িয়ে এসেছে এ উৎসব। ইতিমধ্যে শুরু হয়েছে তাদের মহালয়া। এ পর্ব থেকেই তাদের পূজা শুরু। আর দেবীপক্ষের শুভ মুহূর্তেই দুর্গা সেজে শুভেচ্ছা জানিয়ে কটাক্ষের মুখে পড়েছেন কলকাতার আলোচিত চিত্রনায়িকা নুসরাত জাহান।

লাল পাড়ের সাদা শাড়ি, দু’হাতে শাঁখা-পলা। সিঁথিতে একমাথা সিঁদুর, বাম হাতে শোভিত আয়েস্ত। কপালে সিঁদুরের টিপ। দু’হাতে আছে পদ্মফুল। মহালয়ার ভোরে স্নিগ্ধ সাজে ধরা দিয়েছিলেন নুসরাত।

দুর্গার সাজে এমন ভিডিও পোস্ট করে দেবীকে শুভেচ্ছা জানিয়েছিলেন এই অভিনেত্রী। তবে নুসরাতের এমন রূপ পছন্দ হয়নি নেটিজেনদের অনেকের। এজন্য সামাজিক যোগাযোগ মাধ্যমে কটাক্ষ করতেও ছাড়েননি টলিউডের এই নায়িকাকে।

ইনস্টাগ্রাম থেকে এক্স হ্যান্ডেল, সর্বত্রই নুসরাতের মহিষাসুরমর্দিনীরূপ দেখে সমালোচনা শুরু হয়েছে। কেউ নায়িকাকে বলছেন. সেক্যুলার সাজার ভান! কেউ বা আবার দুর্গার স্বল্পবসন মেনে নিতে পারলেন না। অশ্লীল ভাষায় কটাক্ষও করতে ছাড়েননি এ অভিনেত্রীকে। অনেকে আবার বলেছেন, মুসলমান হয়ে নুসরাতের দুর্গা সাজা একদমই বেমানান।

প্রসঙ্গত, অবশ্য এটা প্রথমবার নয়! গতবারও দুর্গা সেজে কটাক্ষের মুখে পড়েছিলেন নুসরাত জাহান। নিখিল জৈনের সঙ্গে বিয়ের পরও সিঁদুর, শাঁখা-পলা পরে ফতোয়ার মুখে পড়তে হয়েছিল অভিনেত্রীকে। এবারো তার বিপক্ষে এলো কটাক্ষের তীর।

একুশে সংবাদ/এসআর
 

বিনোদন বিভাগের আরো খবর