সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

প্রেমিকা অ্যাম্বারের জন্য যে হুমকি দিয়েছিলেন মাস্ক!

একুশে সংবাদ প্রকাশিত: ১২:১৯ পিএম, ১৪ অক্টোবর, ২০২৩

টেসলা ও এক্স প্ল্যাটফর্মের মালিক ইলন মাস্ক। তিনি তার প্রেমিকা হলিউড অভিনেত্রী অ্যাম্বার হার্ডের জন্য প্রযোজনা প্রতিষ্ঠান ‘ওয়ার্নার ব্রাদার্স’ নিশ্চিহ্ন করার হুমকি দিয়েছিলেন।

হলিউড অভিনেত্রী অ্যাম্বার হার্ড। তার জনপ্রিয় সিনেমা ‘অ্যাকুয়াম্যান’ মুক্তি পায় ২০১৮ সালে। বক্স অফিসে ঝড় তোলে সিনেমাটি। তবে প্রথম সিনেমাটিতে এত ভালো করার পরও পরের সিক্যুয়েলে বাদ দেয়ার কথা ছিল অভিনেত্রীকে।

ডিসেম্বরে মুক্তি পাবে ‘অ্যাকুয়াম্যান অ্যান্ড দ্য লস্ট কিংডম’। যেটা প্রযোজনা করেছে ‘ওয়ার্নার ব্রাদার্স’। এই প্রতিষ্ঠানটিই নায়িকাকে বাদ দেয়ার পরিকল্পনা করে। তখন নড়েচড়ে বসেন অভিনেত্রীর সাবেক বয়ফ্রেন্ড টেসলা ও এক্স প্ল্যাটফর্মের মালিক ইলন মাস্ক। শুধু নড়েচড়েই বসেননি। হুমকি দিয়েছিলেন ‘ওয়ার্নার ব্রাদার্স’ প্রতিষ্ঠানটি নিশ্চিহ্ন করে দেয়ার।

সংবাদমাধ্যম থেকে জানা যায়, অ্যাম্বারের বাদ পড়ার সংবাদ যখন চারদিকে ছড়িয়ে পড়ে, সবাই তখন মনে করেছিলেন সাবেক স্বামী জনি ডেপের সঙ্গে তখনকার চলমান মামলার ফলেই সিনেমাটি থেকে বাদ পড়ছেন অ্যাম্বার।

ইলন মাস্ক এবং অ্যাম্বারের প্রথম দেখা হয়েছিল ২০১৬ সালে, যখন হার্ড তখনও ডেপের সঙ্গে বিবাহিত ছিলেন। ২০১৭ সালে জনি ডেপের সঙ্গে বিচ্ছেদ ঘটে অ্যাম্বারের। এর আগে মাস্কের সঙ্গে তার প্রেমের গুঞ্জন উঠে।

তবে ইলন মাস্কের সঙ্গে হার্ডের প্রেম বেশিদিন স্থায়ী ছিল না।

একুশে সংবাদ/এসআর

বিনোদন বিভাগের আরো খবর