সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

ফিরছেন পূর্ণিমা

একুশে সংবাদ প্রকাশিত: ০৪:৫৩ পিএম, ১ অক্টোবর, ২০২৩

বাংলাদেশের চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা পূর্ণিমা বেশ কয়েকমাস কাজ থেকে বিরতি নিয়েছিলেন। তার সর্বশেষ প্রকাশিত কাজ ছিলো অমি’র ওয়েব সিরিজ ‘হোটেল রিল্যাক্স’। এতে অভিনয় করে দর্শকের ভালোবাসা আবারো সিক্ত হয়েছেন পূর্ণিমা। তবে এরপর আর নতুন কোনো কাজে দেখা যায়নি তাকে। অর্থাৎ পূর্ণিমা নতুন কোনো কাজ করেননি এবং তার কাজ শেষ হওয়া কোনো সিনেমাও মুক্তি পায়নি। বিগত কয়েকমাস নিজের মতো করেই সময় কাটিয়েছেন তিনি।

তবে চলতি মাসের মাঝামাঝিতে পূর্ণিমা আবারো কাজে ফিরছেন। গেলো দেড় বছর ধরে তিনি একটি প্রতিষ্ঠানের (ইভা ননস্টিকি কোকোনাট হেয়ার অয়েল) সাথে চুক্তি বদ্ধ ছিলেন। এই পণ্যের ওভিসিতে (অনলাইন বিজ্ঞাপন)’ মডেল হিসেবে কাজ করেছেন পূর্ণিমা। দেড় বছরের চুক্তি এরইমধ্যে শেষ হয়ে যাবার পর এরইমধ্যে আগামী আরো দু’বছরের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন পূর্ণিমা। চলতি মাসের মাঝামাঝিতে প্রতিষ্ঠানটির ইনহাউজ পরিচালকের পরিচালনায় পূর্ণিমা নতুন ওভিসির শুটিংয়ে অংশ নিবেন বলে জানিয়েছেন।

পূর্ণিমা বলেন,‘ হোটেল রিল্যাক্স’র পর বেশ কিছু স্ক্রিপ্ট হাতে এসেছিলো। কিন্তু সত্যি বলতে কী প্রচণ্ড গরমে কাজ করার মুড ছিলো না আমার। তাই কিছুটা দিন পরিবার নিয়েই ব্যস্ত ছিলাম। পরিবারের সঙ্গেই সময় কাটিয়েছি নিজের মতো করে। এরইমধ্যে এই প্রতিষ্ঠানের সঙ্গে দেড় বছরের চুক্তিও শেষ। তারা আবার দু’বছরের জন্য নতুন করে আমাকে চুক্তিবদ্ধ করলেন। এই মাসের ঠিক মাঝামাঝি সময়ে এই প্রতিষ্ঠানের ওভিসি’র শুটিংয়ে অংশ নেবো। এরপর আসলে ভেবে দেখবো যে ভালো স্ক্রিপ্ট পেলে নতুন সিনেমা, নতুন নাটক কিংবা নতুন ওয়েব সিরিজে কাজ করা যায় কী না।’

পূর্ণিমা এরইমধ্যে শেষ করেছেন ছটকু আহমেদ’র পরিচালনায় ‘আহারে জীবন’ সিনেমার কাজ। এতে তার বিপরীতে রয়েছেন ফেরদৌস। এছাড়াও শেষ হয়ে আছে তার নঈম ইমতিয়াজ নেয়ামুল পরিচালিত ‘জ্যাম’ ও ‘গাঙচিল’ সিনেমার কাজ। কাজী হায়াৎ পরিচালিত ‘ওরা আমাকে ভালো হতে দিলোনা’ সিনেমাতে অভিনয়ের জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ভূষিত হন। জাকির হোসেন রাজু পরিচালিত ‘এ জীবন তোমার আমার’ সিনেমাতে অভিনয়ের মধ্যদিয়ে নায়িকা হিসেবে তার অভিষেক হয়। এখন পর্যন্ত তার অভিনীত ৮০টি সিনেমা মুক্তি পেয়েছে।

চট্টগ্রামের মেয়ে পূর্ণিমার জন্ম ১৯৮৪ সালের ১১ জুলাই। তার প্রিয় প্রিয় সিনেমার মধ্যে রয়েছে ‘সন্তান যখন শত্রু’, ‘প্রেমের নাম বেদনা’, ‘সুলতান’, ‘পিতা মাতার আমানত’, ‘মনের মাঝে তুমি’, ‘শাস্তি’, ‘সুভা’, ‘হৃদয়ের কথা’ ইত্যাদি। 

একুশে সংবাদ/এসআর

বিনোদন বিভাগের আরো খবর