সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

নতুন রূপে আসছেন বুবলী

একুশে সংবাদ প্রকাশিত: ০৫:৩৯ পিএম, ২৫ জুলাই, ২০২৩

ঢালিউড অভিনেত্রী শবনম বুবলী নায়িকা হিসেবে সবার কাছে পরিচিতি পেলেও মূলত তিনি ছিলেন একজন সংবাদ পাঠিকা। ঢাকাই চলচ্চিত্রের সুপারস্টার শাকিব খানের হাত ধরে বড়পর্দায় নায়িকা হিসেবে দর্শকদের সামনে আসেন তিনি। তার ব্যক্তিগত জীবন নিয়ে টানাপোড়েন চললেও কাজ থেমে নেই এই অভিনেত্রীর। বুবলী ভক্তদের জন্য সুখবর হলো, নতুন রূপে দেখা যাবে এই নায়িকাকে।


ঈদে মুক্তিপ্রাপ্ত ‘প্রহেলিকা’ ও ‘ক্যাসিনো’ সিনেমার মাধ্যমে বেশ প্রশংসিত হয়েছেন তিনি। অন্যদিকে আগামীতে আসতে চলেছে বুবলী অভিনীত সিনেমা ‘রিভেঞ্জ’। 


মোহাম্মদ ইকবাল পরিচালিত এ ছবিতে তার নায়ক হিসেবে দেখা যাবে রোশানকে। এরইমধ্যে সব কাজ শেষ হয়েছে সিনেমাটির। 


এছাড়াও আরও কয়েকটি চলচ্চিত্র মুক্তির অপেক্ষায় রয়েছে বুবলীর। বলা চলে এ সময়ে নায়িকাদের মধ্যে সব থেকে ব্যস্ত এখন তিনি। এবার নতুন আরও একটি সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন এই জনপ্রিয় অভিনেত্রী। সিনেমাটির নাম ‘তুমি যেখানে, আমি সেখানে’। ছবিটি পরিচালনা করছেন দেবাশীষ বিশ্বাস।


এদিকে সিনেমাটি প্রসঙ্গে দেবাশীষ জানান, ৭ আগস্ট থেকে শুরু হচ্ছে সিনেমাটির শুটিং কাজ। এফডিসি এবং ঢাকার আশপাশের লোকেশনে সিনেমার বিভিন্ন সিক্যুয়েন্সের চিত্রধারণ করবেন বলে জানিয়েছেন এই পরিচালক। বর্তমানে এফডিসির ফ্লোরে চলছে সেট নির্মাণের কাজ। 


এরই মধ্যে সিনেমার একটি দ্বৈত গানে কণ্ঠ দিয়েছেন সংগীতশিল্পী ইমরান ও কোনাল। জানা গেছে, বুবলীকে এই ছবিতে দেখা যাবে নতুন এক রূপে। সিনেমাটিতে বুবলীর বিপরীতে অভিনয় করবেন চিত্রনায়ক রোশান। ছবিটি প্রযোজনা করছেন সালমান চৌধুরী।


একুশেসংবাদ.কম/বিএস

বিনোদন বিভাগের আরো খবর