সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

প্রাণ হারালেন মালায়লাম পরিচালক বায়জু পারাভুরের

একুশে সংবাদ প্রকাশিত: ০৯:১৩ এএম, ২৯ জুন, ২০২৩

শখ করে রেস্তরাঁর খাবার খেয়েছিলেন। বাড়ি ফিরেই অসুস্থতা। হাসপাতালে ভর্তি করা হয়েছিল। কিন্তু শেষ রক্ষা হয়নি। মাত্র ৪২ বছর বয়সে মৃত্যু হলো মালায়লাম পরিচালক বায়জু পারাভুরের।

 

মালায়লাম সিনেমার জগতে বেশ পরিচিতি রয়েছে বায়জুর। প্রায় ৪৫টি সিনেমা তৈরি করেছেন তিনি। শোনা গেছে, একটি সিনেমা সংক্রান্ত বিষয়ে আলোচনা করতেই কোঝিকোড়ের এক হোটেলে গিয়েছিলেন তিনি। সেখানকার রেস্তোরাঁয় নাকি পছন্দের খাবার খেয়েছিলেন।


পরিচালকের পরিবারের দাবি, বাড়ি ফিরেই অস্বস্তি হতে থাকে তার। সঙ্গে সঙ্গে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। রোববার হাসপাতাল থেকে বায়জুকে ছাড়া হয়েছিল। পরে নিজ বাড়িতে ফেরেন পরিচালক। এরপর ফের অসুস্থতা বোধ করেন। আবার তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।


জানা গিয়েছে, হাসপাতালে যাওয়ার পর থেকে পরিচালকের শারীরিক অবস্থার অবনতি হতে থাকে। অনেক চেষ্টা করেছিলেন চিকিৎসকরা। কিন্তু শেষ রক্ষা হয়নি। সোমবার সকালে মৃত্যু হয় ৪২ বছরের এই পরিচালকের।


এদিকে, পরিচালকের মৃত্যুর খবর ছড়িয়ে পড়তেই শোকের আবহ তৈরি হয় মালায়লাম চলচ্চিত্র জগতে। এত কম বয়সে পরিচালকের এভাবে চলে যাওয়া অনেকেই মেনে নিতে পারছেন না।


পরিবারের অভিযোগ, রেস্তোরাঁর খাবারের জেরেই হয়তো বিষক্রিয়া হয়েছিল। আর তাতেই অকাল প্রয়াণ বায়জু বায়জু পারাভুরের। এ ঘটনায় এখন পর্যন্ত পুলিশে কোনো অভিযোগ দায়ের হয়নি বলে জানা গেছে।

 

একুশে সংবাদ/স ক
 

বিনোদন বিভাগের আরো খবর