সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

পরীকে নিয়ে মুখ খুললেন অপু বিশ্বাস

একুশে সংবাদ প্রকাশিত: ০৫:০৭ পিএম, ৮ জুন, ২০২৩

চিত্রনায়িকা পরীমণির স্বামী চিত্রনায়ক শরিফুল রাজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে তিন অভিনেত্রীর ভিডিও ফাঁসের ঘটনায় রাজ-পরীর দাম্পত্য জীবনে নতুন করে বিভেদ দেখা দিয়েছে।

 

বিগত কয়েক দিন ধরেই পরীমণি-রাজের দাম্পত্য জীবনে টানাপড়েন চলছে। ২৯ মে অভিনেতার ফেসবুক থেকে অভিনেত্রী তানজিন তিশা, নাজিফা তুষি ও সুনেরাহ বিনতে কামালের ছবি ও ভিডিও ফাঁসের পর থেকে তাদের সম্পর্কের আরও অবনতি হয়।

 

রীতিমতো একে অপরের দিকে অভিযোগের আঙুল তুলছেন তারা। এমনকি বিবাহবিচ্ছেদের প্রসঙ্গও উঠেছে রাজ-পরীর। তবে এখনও তাদের কাগজে-কলমে বিচ্ছেদ ঘটেনি।


এদিকে ঢাকাই সিনেমার আরেক জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস। সাম্প্রতিক ইস্যু নিয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে পরীকে ভুল না বোঝার আহ্বান জানান এ অভিনেত্রী।

 

তিনি এ প্রসঙ্গে বলেন, পরীকে আমরা সাপোর্ট করি। আমরা যেন তাকে ভুল না বুঝি। প্রতিটি ভুলের পেছনে দুজনেরই দোষ থাকে। কিন্তু বেলা শেষে মেয়েদেরই দায়ী করা হয়। প্রতিটি মেয়েকে তার নিজের জায়গা নিজেকেই তৈরি করে নিতে হয়।

 

তিনি আরও বলেন, মেয়েদের ক্ষেত্রে যেটি হয়, আমি মেয়ে আমি কিছু বলতে পারব না, চুপ করে থাকব। সেখান থেকে বের হয়ে আসতে হবে। পরীমণি তুমি অনেক স্ট্রং। তুমি আরও ভালো কিছু করো, যেন তোমাকে দেখে আরও ১০ জন শিখতে পারে।

 

প্রসঙ্গত, বিয়ের পর থেকেই তারকা দম্পতি রাজ-পরীর ভালোবাসার নমুনা দেখেছে নেটিজেনরা। বেশ সুখেই কাটছিল তাদের সংসার। হঠাৎ করেই সামাজিক যোগাযোগমাধ্যম থেকে শুরু হয়ে টক অব দ্য কান্ট্রিতে পরিণত হয় পাঁচ অভিনয়শিল্পীর ছবি-ভিডিও ফাঁস।

 

একুশে সংবাদ.কম/সম 
 

বিনোদন বিভাগের আরো খবর