সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

স্বীকারোক্তি দিয়ে বাহবা পাচ্ছেন সারা

একুশে সংবাদ প্রকাশিত: ০২:৫৪ পিএম, ৩১ মে, ২০২৩

বলিউডের নবাব সাইফ আলি খানের মেয়ে সারা আলি খান। তিনি যে শুধু নবাব কন্য তাই নয় বরং বলিউডের এ প্রজন্মের জনপ্রিয় অভিনেত্রীও। অভিষেক কাপুরের ‘কেদারনাথ’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে পথ চলা শুরু তার। এরপরে আর ফিরে তাকাতে হয়নি তাকে। 

 

এখন পর্যন্ত তার সংক্ষিপ্ত কর্মজীবনে ব্যর্থতার থেকে সাফল্যের পাল্লাই বেশি ভারী। আর্থিক দিক থেকেও পিছিয়ে নেই। ছবি, সিরিজের পাশাপাশি বিভিন্ন প্রতিষ্ঠানের মুখ হিসেবেও দু-হাতে অর্থ উপার্জন করছেন। তারপরেও টাকা খরচ করার কথা শুনলেই ভয় পান!

 

সম্প্রতি এক অনুষ্ঠানের জন্য বিদেশে গিয়েছিলেন সারা। বিদেশে যাওয়া মানেই ফোনে কাউকে যোগাযোগ করতে গেলে দরকার পড়ে আন্তর্জাতিক রোমিংয়ের। এক দিনের জন্য একটি পুরস্কার বিতরণী অনুষ্ঠানে গিয়ে কিছুতেই সেই রোমিংয়ের পেছনে টাকা খরচ করতে রাজি নন অভিনেত্রী। অনুষ্ঠানের লাল গালিচায় এক সাক্ষাৎকারে এ কথা মেনেও নিলেন তিনি।

 

সারা বলেন, আমি ভীষণ কৃপণ! এইবার যেমন আমাকে এখানে এসে ভিকি ও আমার প্রযোজকের সঙ্গে যোগাযোগ করতে হত। আমাকে প্রযোজক ভয়েজ নোট পাঠিয়ে রীতিমতো অনুরোধ করেছেন, রোমিংয়ের দাম মাত্র ৪০০ টাকা, দয়া করে ওটা কিনে নাও। আমি তো আমার হেয়ারড্রেসারের থেকে হটস্পট নিয়েই কাজ চালিয়ে নিয়েছি। আমার এখনো পর্যন্ত রোমিং নেই এখানে। আমি জানি আমার এ রকম করা উচিত নয়, কিন্তু আমি কিছুতেই এই স্বভাব থেকে বেরতে পারি না।

 

লাল গালিচায় সাক্ষাৎকার দিতে গিয়ে খোলামেলা স্বীকারোক্তি সারার। তার যুক্তি, এক দিনের জন্য বিদেশে এসে আন্তর্জাতিক রোমিংয়ের পেছনে এত টাকা খরচ করার কোনো মানে হয় না। আর হটস্পটের যখন কাজ চলে যাচ্ছে, তাহলে কেনই বা নিজে টাকা খরচ করবেন তিনি!

 

সারার এই অকপট স্বীকারোক্তিতে হাসির রোল সমাজমাধ্যমের পাতায়। তবে, বলিউড তারকা হওয়া সত্ত্বেও সারার এই তথাকথিত মধ্যবিত্ত স্বভাবের কথা জানতে পেরে মজা পেয়েছেন অনুরাগীরা। অন্য তারকাদের মতো তার যে তারকাসুলভ দেখনদারি নেই, তা দেখে খুশি তারা।

 

একুশে সংবাদ/এপি

বিনোদন বিভাগের আরো খবর