সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

বিয়ে করতে মুসলিম হন দীপিকা, অভিনয়ও ছাড়লেন

একুশে সংবাদ প্রকাশিত: ০৬:৩৩ পিএম, ৩০ মে, ২০২৩

অভিনয় থেকে বিদায় নেওয়ার কথা জানালেন ভারতীয় দর্শকপ্রিয় সিরিয়াল ‘শশুরাল সিমর কা’ এর অভিনেত্রী দীপিকা কক্কর। সম্প্রতি এক সাক্ষাৎকারে দীপিকা স্পষ্টই জানিয়েছেন, তিনি আর অভিনয় করবেন না।  মন দিয়ে সংসার করবেন।

 

দীপিকা কক্কর এর আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে মা হওয়ার খবর শেয়ার করেছেন।  স্বামী অভিনেতা সোহেব ইব্রাহিমের সঙ্গে ইনস্টাগ্রামে ছবি দিয়ে সংসারের নতুন সদস্য আসার খবর শেয়ার করেন তিনি। সেই পোস্টে দীপিকা স্পষ্টই লেখেন, মা হওয়ার মুহূর্তটা পুরোদমে উপভোগ করতে চান দীপিকা।

 

২০১৮ সালে শোয়েব ইব্রাহিমের সঙ্গে দ্বিতীয় বিয়ে করেন অভিনেত্রী দীপিকা কক্কর। বিয়ের পর দীপিকা ইসলাম ধর্মও গ্রহণ করেন। নাম হয় ফায়জা।

 

এক সাক্ষাৎকারে দীপিকা বলেন, অনেক ছোট থেকে কাজ শুরু করেছি। একটানা ১০-১৫ বছর কাজ করলাম। এবার বাড়ি থেকে সন্তান মানুষ করতে চাই। নিজের ইচ্ছার কথা শোয়েবকে জানাতে চাই।


তবে ২৪ ঘণ্টা কাটতে না কাটতে উল্টো সুর দীপিকার কণ্ঠে। অভিনেত্রী বলেন, ‘হ্যাঁ আমি সংসার করতে ভালোবাসি। গৃহবধূ হয়ে কাটাতে আপত্তি নেই। তবে একেবারেই যে কোনদিনও অভিনয়ে ফিরব না, সেটাও ঠিক না।’

 

দীপিকা সন্তানসম্ভবা। তিনি জানান, আগামী চার-পাঁচ বছর সন্তানই তার ধ্যানজ্ঞান। তবে অভিনেত্রীর কথায়, ‘আগামী চার-পাঁচ বছর সন্তানের আমাকে প্রয়োজন হবে। কিন্তু তার পর কী হয় সেটা এখনই বলা যাচ্ছে না।’

 

একুশে সংবাদ/এপি

বিনোদন বিভাগের আরো খবর