সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

টিআরপি তালিকায় মিঠুন চক্রবর্তীর ছক্কা

একুশে সংবাদ প্রকাশিত: ০৬:১৭ পিএম, ১০ মার্চ, ২০২৩

আগের সপ্তাহে টিআরপি-র তালিকা আসতে না আসতেই মাথায় হাত পড়েছিল সিরিয়ালের অভিনেতা এবং সকল কলাকুশলীর। দীর্ঘ দিন কেবল টিভি বন্ধ থাকার প্রভাব স্বাভাবিক ভাবেই পড়েছিল টিআরপি তালিকায়। তবে এখন আবার নিয়মিত সম্প্রচারিত হচ্ছে দর্শকের প্রিয় সিরিয়ালগুলি।

 

তাই তো ফের যে যার নিজের জায়গা ফিরে পেয়েছে। এই সপ্তাহেও প্রথম স্থানে রয়েছে ‘অনুরাগের ছোঁয়া।’ যতই সমস্যা আসুক না কেন, নিজেদের জায়াগা ধরে রাখতে বদ্ধপরিকর দীপা ও সূর্য। এ সপ্তাহে তাদের প্রাপ্ত নম্বর ৯.০।

 

আগের সপ্তাহে একটুর জন্য দ্বিতীয় স্থান ফস্কে গিয়েছিল টিম ‘জগদ্ধাত্রী’র। কিন্তু এই সপ্তাহে আবারও পুরনো জায়গা ফেরত পেয়েছে জ্যাস এবং স্বয়ম্ভু। তারা এই সপ্তাহে পেয়েছে ৮.৫। বলা যেতে পারে প্রতি সপ্তাহে টিআরপি তালিকায় প্রথম তিন-এর জায়গা যেন নির্দিষ্ট হয়ে গিয়েছে। ৮.০ পেয়ে আবারও তৃতীয় স্থানে রয়েছে ‘গৌরী এলো।’

 

তবে এই নতুন সপ্তাহে অনেকটাই এগিয়ে গিয়েছে ‘ডান্স বাংলা ডান্স’। ছক্কা হাঁকিয়েছেন মিঠুন চক্রবর্তী। এই সপ্তাহে সবাইকে টেক্কা দিয়ে অনেকটাই উপরে জায়গা করে নিয়েছে তাঁর নাচের রিয়্যালিটি শো। তাদের প্রাপ্ত নম্বর ৭.৫।

 

এই মুহূর্তে ‘খেলনা বাড়ি’ সিরিয়ালে চলছে টান টান উত্তেজনা পর্ব। ইন্দ্র আর মিতুলের জীবনে এই একের পর এক ঝড়। এই সপ্তাহে ৭.৯ পেয়ে তারা রয়েছে চতুর্থ স্থানে। পর্ণা আর সৃজনের প্রেমপর্বে আপাতত মন মজেছে দর্শকের। দোলের রং যে তাঁদের মন রাঙিয়ে দিয়েছে তার ছায়া দেখা যাচ্ছে টিআরপি তালিয়কায়। ৭.৭ পেয়ে পঞ্চম স্থানে ‘নিম ফুলের মধু।’


একুশে সংবাদ/আ/সম 

বিনোদন বিভাগের আরো খবর