সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

বাংলা নাটক প্রযোজনার নতুন সম্ভাবনা হবে “ব্লু ড্রিম ক্রিয়েশন্স”

একুশে সংবাদ প্রকাশিত: ০৭:৪২ পিএম, ২৪ ফেব্রুয়ারি, ২০২৩

বিশ্বজুড়ে এখন বিনোদনের অন্যতম বড় মাধ্যম হয়ে উঠেছে অনলাইন প্ল্যাটফর্ম ইউটিউব, ফেইসবুক সহ সামাজিক যোগাযোগ মাধমের বিভিন্ন ভিডিও সাইড। পিছিয়ে নেই বাংলাদেশও। ইতিমধ্যে দেশে বেশ কিছু অনলাইন ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম ইউটিউবে নিয়মিত নাটক মুক্তি দিচ্ছে। তারই ধারাবাহিকতায়  দেশের নাটক প্রযোজনায় যুক্ত হচ্ছে নতুন নাম, “ব্লু ড্রিম ক্রিয়েশন্স”। আগামী ঈদ-উল-ফিতর থেকে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু হচ্ছে ব্লু ড্রিম ক্রিয়েশন্স এর। আর এজন্য এখন থেকেই শুরু হয়েছে এর জন্য কন্টেন্ট নির্মাণের কাজ।

 

এপ্রসঙ্গে ব্লু ড্রিম ক্রিয়েশন্স এর ব্যবস্থাপনা পরিচালক মাধবী বনিক জানান, দেশের মিডিয়া সেক্টর এখন সম্ভাবনাময়। পুরাতনদের সাথে সাথে নতুনরাই সমানতালে ভালো কাজ করে যাচ্ছে। আমাদের প্রতিটি কনটেন্ট হবে প্রিমিয়াম কোয়ালিটির। যেহেতু দর্শক সময় ব্যয় করে অনুষ্ঠান দেখবে, তাই কোয়ালিটি নিশ্চিত করা হচ্ছে সতর্কতার সঙ্গে। আমাদের মূল বক্তব্য, মেড ইন বাংলাদেশ ফর দ্য ওয়ার্ল্ড।

 

প্রতিষ্ঠানের এমডির সাথে কথা বলে আরও জানা যায়, নতুনদের নিয়েই নতুন উদ্দমে এগিয়ে যাবে ব্লু ড্রিম ক্রিয়েশন্স। আর তাই সাম্প্রতি দেশের তরুন সম্ভাবনাময় অভিনেতা-অভিনেত্রীদের নিয়ে নাটক নির্মাণের কাজ শুরু হয়েছে। অভিনেতা-অভিনেত্রীদের এই তালিকায় থাকছে, তামিম খন্দকার, মেহরিন মধু, সিয়াম মৃধা, সায়লা সাথী, সাগর মির্জা, সুস্মিতা সিনহা, রাইসা সহ নতুক একঝাক ডেডিকেটেড ছেলে-মেয়ে।
তারকাবহুল প্রযোজনা, গুণী নির্মাতার সম্মিলন, আন্তর্জাতিক মানের নির্মাণ আর টান টান উত্তেজনায় ভরা দেশি গল্পের অনন্য মিশেল থাকবে প্ল্যাটফর্মটির প্রতিটি সৃষ্টিতে।

 

বাংলা নাটকের দর্শকেরা বিশ্বের যেকোনো প্রান্ত থেকে সাবস্ক্রিপশন করে কনটেন্টগুলো দেখতে পারবেন। মৌলিক কনটেন্টের পাশাপাশি বিদেশি সিনেমা-সিরিজ, জনপ্রিয় পুরোনো সিনেমা-নাটক ও গানের ভিডিওসহ আরও বিভিন্ন ধরনের বৈচিত্র্যময় কনটেন্ট দেখা যাবে ‘ব্লু ড্রিম ক্রিয়েশন্স’-এ।

 

একুশে সংবাদ/মা.স.প্রতি/এসএপি
 

বিনোদন বিভাগের আরো খবর