সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

জন্মদিনে মাঝসমুদ্রে নোরার বেলি ড্যান্স

একুশে সংবাদ প্রকাশিত: ১০:৩৯ পিএম, ৭ ফেব্রুয়ারি, ২০২৩

বলিউড অভিনেত্রী-নৃত্যশিল্পী নোরা ফাতেহি। ‘দিলবার’, ‘কোমরিয়া’, ‘ও সাকি সাকি’, ‘গারমি’সহ অনেক জনপ্রিয় গানে নেচে দর্শকমনে জায়গা করে নিয়েছেন।

 

সম্প্রতি নানা কারণে খবরের শিরোনাম হলেও নোরা ফাতেহি তার সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ভিডিও পোস্ট করেছেন, তাতে দেখা যায় মাঝসমুদ্রে নাচছেন তিনি। যা এখন অন্তর্জালে ভাইরাল। ভিডিওটির ক্যাপশনে নোরা লিখেছেন, ‘আমি মনোযোগ দেওয়ার চেষ্টা করছিলাম। কিন্তু মনোযোগই আমাকে দিয়েছে।’ হ্যাশট্যাগে লিখেছেন, ‘জন্মদিনের আচরণ।’

 

  তার নাচের কারণ সোমবার (৬ জানুয়ারি) এই তারকার ৩১তম জন্মদিন ছিল। মরক্কোর এক পরিবারের নোরা ফাতেহির জন্ম। বেড়ে উঠেছেন কানাডাতে। তবে এখন তিনি নিজেকে মনেপ্রাণে একজন ভারতীয় ভাবেন।

 

২০১৪ সালে ‘রোয়ার : টাইগার্স অব দ্য সুন্দরবন’ ছবির মাধ্যমে বলিউডে পা রাখেন নোরা। তবে ভারতীয় চলচ্চিত্রের অন্য ভাষার ছবিতেও তাকে দেখা গেছে। তেলেগু ছবি ‘টেম্পার’-এ তিনি একটি নাচের দৃশ্যে অভিনয় করেছেন।

 

প্রসঙ্গত, বর্তমানে বলিউডের সেরা নারী নৃত্যশিল্পীদের একজন নোরা। আইটেম গানের শিল্পী হিসেবে নোরা বলিউডের বেশ কিছু ছবিতে নজর কেড়েছেন। সেগুলোর মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে ‘বাহুবলী : দ্য বিগিনিং’, ‘কিক টু’, ‘শের’, ‘লোফার’, ‘সত্যমেভ জয়তে’, ‘স্ত্রী’, ‘ভারত’, ‘বাটলা হাউস’। এ ছাড়াও আরও নতুন কিছু সিনেমা ও আইটেম গানে অভিনয় করছেন বলে জানা যায়।

 

একুশে সংবাদ.কম/আ.ট/বি.এস

বিনোদন বিভাগের আরো খবর