সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

গোপনে বিয়ে করলেন অঙ্কুশ-ঐন্দ্রিলা!

একুশে সংবাদ প্রকাশিত: ০৩:৩৭ পিএম, ২ জানুয়ারি, ২০২৩

নতুন বছর বরণের পোস্ট ঘিরে চর্চায় টলিউড তারকারা। অনেকের পোস্ট নিয়ে বিতর্কও তৈরি হয়েছে। রাজ-শুভশ্রীর পরে একই কারণে চর্চায় অভিনেত্রী ঐন্দ্রিলা সেন। সিঁথি ভর্তি সিঁদুর নিয়ে নতুন বছরের শুভেচ্ছা জানিয়ে জল্পনা উসকে দিয়েছেন তিনি। সবার প্রশ্ন, অঙ্কুশ হাজরার সঙ্গে লুকিয়ে বিয়ে সেরে ফেললেন ঐন্দ্রিলা?

 

ব্যাপারটা কী? আসলে আর পাঁচজন তারকার মতো অঙ্কুশ-ঐন্দ্রিলাও যুগলে শুভেচ্ছা জানিয়েছেন অনুরাগীদের। আর টলিপাড়ার এই জুটির বেশিরভাগ পোস্টই হয় বেশ মজাদার, ভিন্ন ধরণের। বর্ষবরণের পোস্টটাও ব্যতিক্রম নয়। আর তাতেই হলো বিতর্ক।

 

গানের তালে নাচতে নাচতে নতুন বছরকে স্বাগত জানিয়েছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। সঙ্গে ছিলেন অভিনেত্রীর বোন এবং আরো এক বন্ধু। তারকা জুটির নাচের ধরণ দেখে হেসেই গড়াগড়ি খাওয়ার জোগাড় নেটনাগরিকদের। তার মধ্যেই কয়েকজনের নজর আটকেছে ঐন্দ্রিলার দিকে।

 

ভিডিওতে সকলেই ছিলেন কালো পোশাকে। অভিনেত্রীকে দেখা গেল একটি কালো সোয়েটশার্ট ও কালো টাইটসে। তবে সবথেকে বেশি নজর কেড়েছে ঐন্দ্রিলার সিঁথি ভরা সিঁদুর। মন্তব্যের ঘরজুড়ে একটাই প্রশ্ন সকলের, বিয়ে করে নিলেন অঙ্কুশ ঐন্দ্রিলা?

 

একজন লিখেছেন, ঐন্দ্রিলার সিঁথিতে সিঁদুর! ঠিক দেখলাম তো? আবার কেউ লিখেছেন, নতুন বছরের আনন্দে বিয়ে করে ফেললেন? নেটিজেনদের মনে হাজারও প্রশ্ন। কিন্তু না কোনো উত্তর দিয়েছেন ঐন্দ্রিলা, আর না মুখ খুলেছেন অঙ্কুশ। ফলত বেড়েই জল্পনা।

 

দীর্ঘ ১১ বছর ধরে সম্পর্কে রয়েছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। প্রেমিক-প্রেমিকা কম, তারা বন্ধু বেশি। ছোটপর্দা দিয়ে ক্যারিয়ার শুরু করে এখন বড়পর্দায় কাজ করছেন ঐন্দ্রিলা। অঙ্কুশেরও অনস্ক্রিন নায়িকা হয়েছেন তিনি। আগামীতেও কয়েকটি ছবিতে তাদের একসঙ্গে কাজ করার কথা রয়েছে।

 

একুশে সংবাদ/স.প্র/এসএপি

বিনোদন বিভাগের আরো খবর