সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

দুবাইয়ে পুলিশি জেরার মুখে উর্ফি

একুশে সংবাদ প্রকাশিত: ০৪:১৪ পিএম, ২০ ডিসেম্বর, ২০২২

আবারও সংবাদের শিরোনাম হয়েছেন নতুন প্রজন্মের ভারতীয় মডেল-অভিনেত্রী উর্ফি জাভেদ। টাইমস অব ইন্ডিয়ার খবরে জানা গেছে, দুবাইয়ের উন্মুক্ত স্থানে খোলামেলা অবস্থায় ছবি তোলা ও ভিডিওচিত্র ধারণের জন্য তাকে পুলিশি জেরার মুখোমুখি হতে হয়েছে। কোনো কোনো গণমাধ্যম জানাচ্ছে তাকে এ কারণে সোমবার (১৯ ডিসেম্বর) পুলিশ আটকও করেছে। তবে এর নির্ভরযোগ্য কোনো সূত্র নেই।

 

বেশ কিছুদিন আগে দুবাই ভ্রমণে গেছেন উর্ফি জাভেদ। তার সঙ্গে দেখা গেছে তার এক বন্ধুকে। কখনো বিচে কখনো আবার দুবাইয়ের নাইট লাইফ এনজয় করতে দেখা গেছে উর্ফিকে।

 

উর্ফি জাভেদ কাজের চেয়ে বেশি আলোচনায় থাকেন তার পোশাকের কারণে। উর্ফির ফ্যাশন সেন্স সবসময়ই জায়গা করে নেয় সংবাদের শিরোনামে। কেউ তার স্টাইলের প্রশংসা করেন, কেউ কেউ আবার তার ফ্যাশন জ্ঞান নিয়ে মজাও করেন।

 

এমনকি তাকে পোশাকের কারণে ট্রোলও হতে হয় প্রতিনিয়ত। যদিও এই সব কথা মোটেই আমলে নেন না উর্ফি। নিজের ইনস্টাগ্রাম, ইউটিউবের জন্য ভিডিও ও ফটোশুট করতে গিয়ে এবার এই বিপাকে পড়লেন উর্ফি।

 

উর্ফির এক ঘনিষ্ঠজনের সূত্রে জানা গেছে, ‘তার বানানো একটি পোশাক পরে ইনস্টাগ্রামের জন্য শুট করছিলেন অভিনেত্রী। যা দুবাই পুলিশের মতে একটু বেশিই খোলামেলা। যদিও সেই পোশাক নিয়ে দুবাই পুলিশের কোনো আপত্তি নেই। তাদের আপত্তি যে জায়গায় উর্ফি এই পোশাক পরে শুট করছিলেন, সেটি একটি ওপেন এরিয়া। সেখানে ঐ পোশাক পরার বা শুট করার অনুমতি নেই। একারণে তাকে পুলিশি জেরার মুখোমুখি হতে হয়েছে।

 

অন্যদকে একটি সূত্র দাবি করেছে তাকে আটক করে এরই মধ্যেই পুলিশ জিজ্ঞাসাবাদ করছে। দুবাইয়ের লোকাল পুলিশ উর্ফিকে জিজ্ঞাসাবাদ করছে। সেই কারণে সম্ভবত তার ভারতে ফেরার টিকিট ক্যানসেল করা হতে পারে।

একুশে সংবাদ.কম/জা/সা’দ

বিনোদন বিভাগের আরো খবর