সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

শাহরুখের জন্মদিনে অভিনব কায়দায় অ্যাডল্ট ফিল্মস্টার কেন্দ্রা লাস্টের শুভেচ্ছা

একুশে সংবাদ প্রকাশিত: ১২:২৬ পিএম, ৩ নভেম্বর, ২০২২

বুধবার শাহরুখ খানের ৫৭ তম জন্মদিন। প্রতিবারের মতো এবছরও মধ্যরাত থেকেই তাঁর বাংলো মন্নতের সামনে নেমেছিল অনুরাগীর ঢল। তাঁদের সঙ্গে দেখা করতে বাংলোর বাইরে মধ্যরাতে এসে হাজির হন শাহরুখ খান। শুধু মধ্যরাতেই নয়, এদিন দুপুরেও মন্নতের বাইরে এসে ফ্যানেদের সঙ্গে দেখা করেন কিং খান।

 

তবে শুধু ভারতই নয়, ভারতের বাইরেও শাহরুখের জনপ্রিয়তা তুঙ্গে। তাই ভারতের বাইরে থেকেও এলো শুভেচ্ছা। সেই তালিকায় অন্যতম নাম অ্যাডল্ট ফিল্মস্টার কেন্দ্রা লাস্ট। একেবারে অন্যভাবে শাহরুখকে উইশ করলেন তিনি।

 

বুধবার কেন্দ্রা তাঁর ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন। সেটি আসলে শাহরুখের আগামী ছবি পাঠানের তৈরি করা পোস্টার। যেখানে শাহরুখের পাশে বন্দুক হাতে দেখা যায় কেন্দ্রাকে। ক্যাপশনে তিনি লেখেন, ‘শুভ জন্মদিন কিং এসআরকে। #শাহরুখখান, #হ্যাপিবার্থডেএসআরকে #পাঠানটিজার।’

 

কেন্দ্রার এই পোস্টের কমেন্ট সেকশন ভরে উঠেছে বার্তায়। একজন লিখেছেন, ‘শাহরুখ এটা দেখলে বলেন, এই আমার প্রভাব’। অন্য একজন লেখেন, ‘এই উইশ আশা করিনি।’ আরেক ব্যক্তি লেখেন, এটা শাহরুখ জ্বর। বুধবার শাহরুখের জন্মদিনে সামনে আসে পাঠানের টিজার। ইউটিউবে এক নম্বরে ট্রেন্ড করছে সেই টিজার। ইতিমধ্যেই প্রায় ৮৫ হাজার দর্শক দেখে ফেলেছে সেই টিজার।

 

১ মিনিট ২৪ সেকেন্ডের টিজারে অ্যাকশন দৃশ্যে ভরপুর। রোম্যান্টিক নায়কের পরিবর্তে এই ছবিতে রোমহর্ষক লুকে ধরা দিতে চলেছেন শাহরুখ। এর আগে ফার্স্টলুক পোস্টারে সেভাবেই ধরা দিয়েছিলেন কিং খান। পায়ে ছিল লম্বা বুট, পরনে শার্ট-প্যান্ট, হাতে আগ্নেয়াস্ত্র।

 

কেন্দ্রার এই পোস্টের কমেন্ট সেকশন ভরে উঠেছে বার্তায়। একজন লিখেছেন, ‘শাহরুখ এটা দেখলে বলেন, এই আমার প্রভাব’। অন্য একজন লেখেন, ‘এই উইশ আশা করিনি।’

একুশে সংবাদ/ ক.প্র/ রখ

 

 

বিনোদন বিভাগের আরো খবর