সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

ঘুম থেকে এ কেমনভাবে ভিকিকে ডাকলেন ক্যাট

একুশে সংবাদ প্রকাশিত: ০৬:৩৭ পিএম, ২৬ অক্টোবর, ২০২২

ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলের মধ্যে সম্পর্কে সমীকরণ ঠিক কোন পর্যায়ের আলাদা করে ভক্তদের বুঝিয়ে বলার কোন প্রয়োজন নেই। প্রেম পর্ব থেকে শুরু করে বিবাহ এবং বিয়ের পর তাদের মধ্যে নানান খুনসুটি বিভিন্ন সময় বিভিন্ন সাক্ষাৎকারের মাধ্যমে অন আসে দশকের সামনে। তারা একে অপরকে নিয়ে বেশ ব্যস্ত থাকেন। ব্যক্তিগত জীবন নিয়ে প্রকাশ্যে খোলামেলা আলোচনা পছন্দ করেন না। সোশ্যাল মিডিয়ায় ছবি থেকে ভিডিও সামনে আজকে দেখাও যায় না। তবে এবার সেই চেনা ছক ভেঙে নতুন ভিডিয়ো শেয়ার করলেন খোদ ক্যাটরিনা।

 

কীভাবে বাড়িতে ঘুম ভাঙে ভিকি কৌশলের! বর্তমানে ক্যাটরিনা কইফ ভূত পুলিশ ছবির প্রমোশনে ব্যস্ত। সেই প্রমোশন এখন ঘরের চার দেওয়ালের মধ্যে। ভিকি কৌশলকে ঘুম থেকে ডাকার সময় ক্যাট ভূত পুলিশের গান চালিয়ে দেয়। তাতেই ঘুম ভাঙে ভিকির। তবে সেই মুহূর্তটা মোটেও তাঁর কাছে সুখকর ছিল না। সে চোখ খুলে ক্যাটের দিকে তাকালেও হাসি মুখে মোটেও বিষয়টা মেনে নিতে পারেনি।

 

ভিডিয়ো দেখেই তা স্পষ্ট হয়ে যায় বক্তদের কাছে। যদিও সেই মুহূর্তে ক্যাটরিনা সকলের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন। এই ভিডিয়ো মুহূর্তে নেট পাড়ায় ভাইরাল। ক্যাটরিনার কথায়, অনেক বছর পর তিনি এমন ধরনের একটি ছবি করছেন। যেখানে বেশ মজার একটি চরিত্রে তাঁকে দেখা

একুশে সংবাদ/ টি.9/ রখ

 

 

বিনোদন বিভাগের আরো খবর