সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

এবার মেকআপ ছাড়াই বোল্ড ফটোশ্যুট করে চরম ট্রোলের মুখে পর্দার তিতলি

একুশে সংবাদ প্রকাশিত: ০৩:৩২ পিএম, ২৬ অক্টোবর, ২০২২

বছর বছর টেলিভিশনের পর্দায় কত সিরিয়াল যায় আর আসে। এরইমধ্যে এমন কিছু সিরিয়াল থাকে যা শেষ হয়ে গেলেও তার ছাপ থেকে যায় দর্শকদের মনে। এমনিতে সিরিয়াল মানেই শুধু টিআরপির খেলা। তাই বেশি টিআরপি পেয়ে অন্য সিরিয়ালের থেকে এগিয়ে থাকতে সারা সপ্তাহ জুড়েই সিরিয়াল গুলোর মধ্যে চলে কড়া টক্কর।

 

শুধু তাই নয় দর্শকদের ভালোবাসা পেতে মাঝেমধ্যে সিরিয়ালে গল্পের গরুও গাছে ওঠে। টিআরপি রেটিং বাড়াতে আশ্রয় নেওয়া হয় আজগুবি সব গল্পের। যার সাথে মিল থাকে না বাস্তবের।

 

ইদানিং তিনি অভিনয় করছেন স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘সাহেবের চিঠি’ (Saheber Chithi) -তে। এই সিরিয়ালে তাকে নায়িকা চিঠির বোনের চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে।

 

প্রসঙ্গত অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও দারুন অ্যাক্টিভ থাকেন মধুপ্রিয়া। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নিজের নো মেকআপ (No Make-up) লুকের একটি ছবি শেয়ার করেছিলেন পর্দার তিতলি।

 

সোশ্যাল মিডিয়ায় সেই ছবিতে অভিনেত্রীর মুখে মেকআপ না থাকলেও তার পরনের পোশাক উষ্ণতা ছড়িয়েছে সোশ্যাল মিডিয়ায়। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল মধুপ্রিয়ার ছবিতে দেখা যাচ্ছে তার পরনে রয়েছে থ্রি কোয়াটার শার্ট সামনে বাধা রয়েছে নট। বোতাম ছাড়াই সেই শার্টের ফাঁকে উঁকি দিচ্ছে বক্ষবিভাজিকা। ছবিটি তোলা হয়েছে, আইটিসি রয়েল বেঙ্গলে।

 

নিজের বোল্ড ফটোশুটের সুপারহট এই ছবিটি শেয়ার করে ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন ‘নিখুঁত দেখাতে মেকাপের প্রয়োজন নেই’। কমেন্ট সেকশনে প্রশংসার পাশাপাশি উপচে পড়েছে নেটিজেনদের অশ্লীল মন্তব্য। একজন কটাক্ষ করে লিখেছেন কিন্তু তোমার শার্টের বোতাম গুলো খোলা রাখতে হবে তাই তো! কেউ আবার সরাসরি তাকে পর্ণস্টার বলে মন্তব্য করেছেন।

একুশে সংবাদ/ ক.প্র/ রখ

বিনোদন বিভাগের আরো খবর