সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

মিশরীয় ও ইংরেজি মিশেল গানে খোলামেলা পোশাকে উষ্ণতা ছড়ালেন নোরা

একুশে সংবাদ প্রকাশিত: ০১:২৮ পিএম, ১৫ অক্টোবর, ২০২২

নোরা ফতেহি (Nora Fatehi) গত কয়েক মাস ধরে আইনি জটিলতার কারণে খবরের শিরোনামে রয়েছেন। তবে তাঁকে দেখে বিচলিত মনে হচ্ছে না। ইতিমধ্যেই ‘কনম্যান’ সুকেশ চন্দ্রশেখর এর আর্থিক প্রতারণার মামলায় ক্লিনচিট পেয়েছেন নোরা।

 

তবে সুকেশের সাথে সম্পর্কের ব্যাপারে তাঁকে যথেষ্ট ট্রোল করেছেন নেটিজেনদের একাংশ। এবার অনুরাগীদের খুশি করতে নোরা শেয়ার করলেন একটি ডান্স ভিডিও।

 

নোরার শেয়ার করা ডান্স ভিডিওর ব্যাকগ্রাউন্ড মিউজিক হিসাবে ব্যবহার করা হয়েছে একটি মিশরীয় ও ইংরাজি মিশেল গান। সি-বিচে নাচ করছেন নোরা ও তাঁর দুই পুরুষ বন্ধু। নোরার পরনে রয়েছে নীল রঙের ডেনিম হট প্যান্ট ও কমলা রঙের অফ শোল্ডার বিকিনি টপ।

 

নোরার ক্লিভেজ দৃশ্যমান হয়েছে। একই সাথে উন্মুক্ত তাঁর নাভি। নোরার সাথে থাকা এক পুরুষ বন্ধু শার্টলেস। তাঁর পরনে রয়েছে নীল রঙের শর্ট। অপর পুরুষ বন্ধুর পরনে রয়েছে জিগজ্যাগ প্রিন্টেড শার্ট ও নিওন রঙের শর্ট। ভিডিওটি শেয়ার করে ক্যাপশন দিয়ে নোরা লিখেছেন, সি-বিচের ভাইবিং-এর কথা যা তাঁকে রোজ ডাকে।

 

কিন্তু তা সত্ত্বেও নোরা তাঁদের টাকা ফেরত দেননি বলে অভিযোগ করেছে মিরর গ্রুপ। আগামী নভেম্বর মাসে বিশেষ একটি অনুষ্ঠানে যোগ দিতে বাংলাদেশে যাওয়ার কথা রয়েছে নোরার। কিন্তু মিরর গ্রুপের পক্ষ থেকে তাঁকে জানানো হয়েছে, টাকা ফেরত না দিলে ওই অনুষ্ঠানে তাঁকে অংশ নিতে দেওয়া হবে না।

একুশে সংবাদ/ ক.প্র/ রখ

বিনোদন বিভাগের আরো খবর