সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

বিয়ে করলেন সারিকা

একুশে সংবাদ প্রকাশিত: ০১:২৭ পিএম, ২ অক্টোবর, ২০২২

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী ও মডেল সারিকা সাবরিন বিয়ে করেছেন। দৃক ব্যান্ডের বেজ গিটারিস্ট ও  টেক্সটাইল ইঞ্জিনিয়ার আহমেদ রাহিকে বিয়ে করেছেন তিনি। গণমাধ্যমে নিজেই তথ্যটি নিশ্চিত করেছেন এ অভিনেত্রী।

 

চলতি বছরের (২ ফেব্রুয়ারি) দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে তারা বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন।

 

তবে পারিবারিকভাবে বিয়ের কাজটি সেরে নেওয়ার কারণে বিনোদন অঙ্গনে তাদের বন্ধু-স্বজন ও শুভাকাঙ্ক্ষী কাউকে জানাতে পারেননি। বা হয়নি কোনো বিবাহোত্তর সংবর্ধনা।

 

শুক্রবার (৩০ সেপ্টেম্বর) মহাখালীর একটি কনভেনশন সেন্টারে বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করেন সারিকা। জাঁকজমকপূর্ণভাবে আয়োজন করা সেই বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানে উভয় পরিবারের ঘনিষ্ঠজনেরা। এ ছাড়াও বিনোদন অঙ্গনের অনেক তারকাই উপস্থিত ছিলেন সেই অনুষ্ঠানে। বউ বেশে দেখা মেলে সারিকার।

 

এর আগে সারিকা গণমাধ্যমে বলেছিলেন, গত বছর ১২ ডিসেম্বর দুই পরিবারের সম্মতিতে আমরা বাগদান সম্পন্ন করেছি। আর এ বছরের ২ ফেব্রুয়ারি একটা চমৎকার তারিখ ছিল। তাই ওই দিনে বিয়ের আনুষ্ঠানিকতা সেরে নিলাম। সবাই আমাদের জন্য দোয়া করবেন। খুব শিগগিরই অভিনয়ে ফিরব।

 

মোবাইল অপারেটর কোম্পানির বিজ্ঞাপনের মাধ্যমে ২০০৬ সাল থেকে সারিকা মিডিয়াতে পথ চলা শুরু করেন। এরপর মডেলিংয়ের পাশপাশি হুট করে নাটকে অভিনয়ের প্রস্তাব পেয়ে যান। আশুতোষ সুজনের পরিচালনায় সেই নাটকটির নাম ছিল ‘ক্যামেলিয়া’। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি।

 

একুশে সংবাদ/এসএপি

বিনোদন বিভাগের আরো খবর