সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

‘আমি জানি আজ তুমি অনেক ভাল একটা দুনিয়ায় আছ’, তাপস পালের স্ত্রী

একুশে সংবাদ প্রকাশিত: ০৪:৩৯ পিএম, ২৯ সেপ্টেম্বর, ২০২২

আজ তাঁর জন্মদিনে হৃদয় নিংড়ে একটি সুন্দর ফেসবুক পোস্ট করেছেন তাঁর স্ত্রী নন্দিনী মুখোপাধ্যায় পাল। স্বামীর জন্য একরাশ ভালবাসা উজাড় করে দিয়েছেন তিনি।

 

বেঁচে থাকলে আজ তাঁর বয়স হত ৬৪ বছর। আজ, অর্থাৎ, ২৯ সেপ্টেম্বর, বাংলার অন্যতম সুপারস্টার তাপস পালের জন্মদিন। জীবনটা বড়ই স্বল্প সময়ের ছিল তাপসের। না হলে মাত্র ৬১ বছর বয়সে তিনি চলে যেতেন না। আজ তাঁর জন্মদিনে হৃদয় নিংড়ে একটি সুন্দর ফেসবুক পোস্ট করেছেন তাঁর স্ত্রী নন্দিনী মুখোপাধ্যায় পাল। স্বামীর জন্য একরাশ ভালবাসা উজাড় করে দিয়েছেন তিনি।

 

তাপস পালের অল্প বয়সের একটি ছবি শেয়ার করেছেন নন্দিনী। যে সময় তিনি ছিলেন বাংলার হার্টথ্রব। নন্দিনী লিখেছেন, “আমি জানি এই পৃথিবীর তুলনায় আজ তুমি অনেক ভাল একটা দুনিয়ায় আছ। আমরা তোমাকে রোজ উদযাপন করি। তবে আজকের দিনটা আরও বেশি স্পেশ্য়াল। আমার দেবদূত, তোমাকে জন্মদিনের অনেক শুভেচ্ছা জানাই। আমি প্রতি মুহূর্তেই তোমার উপস্থিতি অনুভব করি। সেই কারণেই আজও আমি মুখে হাসি নিয়েই বেঁচে আছি। আমাকে এত সুন্দর কন্যা সন্তান দেওয়ার জন্য তোমাকে অনেক ধন্যবাদ। ও আমাকে সারাক্ষণই তোমার কথা মনে করিয়ে দেয়। অন্যদিকে আমি তোমার দৈহিক উপস্থিতিকেও খুব মিস করি। যতদিন না আমাদের আবার দেখা হচ্ছে, তোমার স্মৃতিটুকু আঁকড়েই বেঁচে থাকার চেষ্টা করব। তোমাকে আমি খুব ভালবাসি। আমার প্রণাম নিও বাবি…”

 

১৯৮০ সালে তরুণ মজুমদার পরিচালিত ‘দাদার কীর্তি’ ছবিতে অভিনয়ের মাধ্যমে আপামর দর্শকের দৃষ্টি আকর্ষণ করেছিলেন তাপস পাল। তারপর একে-একে সাহেব, ভালবাসা ভালবাসা, গুরু দক্ষিণার মতো ছবিতে নিজে অভিনয়ের ছাপ রেখে গিয়েছেন তাপস। সাহেব ছবির জন্য ফিল্মফেয়ার পুরস্কার পেয়েছিলেন তিনি। বলিউডে অভিনয় করেছেন মাধুরী দীক্ষিতের সঙ্গে। বিজ্ঞানের ছাত্র তাপস চাকরি না করে অভিনয়কেই নিজের ভালবাসা করে তুলেছিলেন। রাজনীতিতে যোগ দিয়ে ২০১৪ সালে তৃণমূলের হয়ে ভোটে জিতে ছিলেন। হয়েছিলেন সাংসদও।

একুশে সংবাদ/ টি.9/ রখ

বিনোদন বিভাগের আরো খবর