সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

নিজেদের অন্দরের হদিস দিতে নতুন শো নিয়ে আসছেন মালাইকা-অমৃতা

একুশে সংবাদ প্রকাশিত: ০২:২৯ পিএম, ১৭ সেপ্টেম্বর, ২০২২

রিয়্যালিটি সিরিজ নিয়ে দর্শকের আগ্রহ বরাবরই। বিশেষত তারকা পত্নীদের অন্দরের ছবি বেশ নজর কেড়েছে সবার। নীলম কপূর-মাহিপ কপূরদের নিয়েই যখন এত উত্তেজনা, তখন বাকিরাও একটু আধটু প্রচারের আলোয় আসার চেষ্টা করছেন। এ বার নাকি আসতে চলেছে দুই তারকা বোনের গল্প—‘অরোরা সিস্টার্স’।

 

মালাইকা অরোরা এবং অমৃতা অরোরা। বলিপাড়ার দুই অভিনেত্রী। অন্য দিকে তাঁরা দুই বোনও বটে। শোনা যাচ্ছে, দুই বোনের গল্পই আসতে চলেছে সিরিজের মোড়কে। মালাইকা এবং অমৃতা দুই বোনই মায়ানগরীর পরিচিত মুখ। মালাইকাকে নিয়ে অবশ্যই চর্চা বেশি হয়। তিনি তাঁর প্রেম জীবন, বিচ্ছেদ, অসমপ্রেম, ফিটনেস— সব নিয়ে সব সময়ই আলোচনার কেন্দ্রে। অমৃতা তুলনায় তেমন চর্চিত নন। কয়েকটা ছবি করে বড় পর্দায় আর তাঁর মুখ সে ভাবে দেখা যায়নি। তবে করিনা কপূর-মালাইকা অরোরার বান্ধবীদের দলে তিনি যে অন্যতম গুরুত্বপূর্ণ সদস্য সে বিষয়ে কোনও সন্দেহ নেই।

 

করিনা, করিশ্মা কপূর, মালাইকা, অমৃতা এই ‘গার্ল গ্যাং’-এর জুড়ি মেলা ভার। এ বার তাঁদের অন্দরমহলের সাক্ষী থাকবে তাঁদের অনুরাগীরা। প্রতি দিন সকাল থেকে রাত ঠিক কী ভাবে কাটে তাঁদের? ব্যক্তিগত জীবন থেকে পেশাদার জীবন সব কিছুরই আভাস পাবেন দর্শক। তবে এই সিরিজে করিনা কপূর, অর্জুন কপূরের উপস্থিতি কতটা থাকে? ‘...বলিউড ওয়াইভস’ মাঝে মাঝে দেখা যায় তাঁকে। এই সিরিজ যদি মালাইকার ব্যক্তিগত জীবনকে তুলে ধরে, তা হলে তা অর্জুন কপূর ছাড়া অসম্পূর্ণ। কিন্তু তাঁর উপস্থিতি এই শো-এ কতটা থাকবে? এখন সেটাই দেখার অপেক্ষা।

একুশে সংবাদ/ আ.বা/ রখ

বিনোদন বিভাগের আরো খবর