সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

কবে মুক্তি পাবে ব্রহ্মাস্ত্র ২? জানালেন পরিচালক অয়ন

একুশে সংবাদ প্রকাশিত: ০৭:২৬ পিএম, ১৪ সেপ্টেম্বর, ২০২২

বছরের সবচেয়ে বড় ব্লকবাস্টার হওয়ার পথে এগিয়ে চলেছে ব্রহ্মাস্ত্র। অয়ন মুখোপাধ্যায় পরিচালিত এই ছবিটি বক্স অফিসে অসাধারণ ব্যবসা করছে। ৫ দিনে ১৫০ কোটির বেশি আয় করেছে সিনেমাটি। ছবিটির বক্স অফিস সাফল্যের পর অয়ন ব্রহ্মাস্ত্র ২-এর মুক্তি নিয়ে একটি বড় ঘোষণা করেছেন। ব্রহ্মাস্ত্র ২  কবে আসবে?

 

ট্রিলজি সিরিজের দ্বিতীয় অংশটি ২০২৫ সালে মুক্তি পেতে চলেছে। ছবির প্রথম অংশটি ছিল শিবাকে কেন্দ্র করে। এখন দেবের গল্প বলা হবে দ্বিতীয় পর্বে।ব্রহ্মাস্ত্র সিনেমার শেষেও ইঙ্গিত দেওয়া হয়েছিল যে সিক্যুয়াল দেবকে কেন্দ্র করে তৈরি হবে।

 

দেবের গল্প দেখা যাবে ব্রহ্মাস্ত্র 2-এ অয়ন বলেন, "আমি শুধু মানুষের কৌতূহল বাড়াচ্ছি। আমি চাই নাম নিয়ে আলোচনা অব্যাহত থাকুক। আমি নিজেই লোকেদের জিজ্ঞাসা করি তারা কার নাম প্রস্তাব করছেন এবং কেন। তবে সঠিক সময় এলে দেবকে মানুষের মাঝে নিয়ে আসব। এই মুহুর্তে,আমরা সৃজনশীল স্তরেও নামটি নিয়ে আলোচনা করছি। এ নিয়ে মানুষ জল্পনা-কল্পনা চালিয়ে যাচ্ছেন। হ্যাঁ, তবে এটাও সত্যি যে কয়েক সপ্তাহের মধ্যে আমি কাজ শুরু করব।

 

ব্রহ্মাস্ত্রের সময়ই গল্প তৈরি শুরু হয়েছিল। দেব একভাবে পুরো অ্যাস্ট্রাভার্সেরর্সে কেন্দ্রীয় চরিত্র হবেন। যা আজকের এবং পুরনো যুগকে জুড়ে দেবে। আমি দেবের বিষয়ে খুব খুশি কারণ এটি খুব শক্তিশালী চরিত্র হতে চলেছে। আমি জোর দিয়ে বলছি এই গল্পও মানুষ পছন্দ করবেন।

 

যাইহোক, আমি এর পরবর্তী সিক্যুয়েলের জন্য মানুষকে এক দশক অপেক্ষা করাতে যাচ্ছি না। আমার চেষ্টা থাকবে ২০২৫ সালের শেষে ছবিটি যেন ফ্লোরে আসে এবং মুক্তির জন্য প্রস্তুত থাকে। এই কথা মাথায় রেখেই প্রস্তুতি শুরু হবে। যেহেতু এবার আমাদের প্রথম ভাগের অভিজ্ঞতা রয়েছে, আমি নিশ্চিত অনেক বিষয়ে আরও স্পষ্টতা থাকবে।

 

একুশে সংবাদ.কম/জা.হা

বিনোদন বিভাগের আরো খবর