সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

টোনড ফিগারে সকলকে চমকে দিলেন মৃণাল! হলেন ‍‍`জাতীয় ক্রাশ‍‍`

একুশে সংবাদ প্রকাশিত: ০৮:০৮ পিএম, ২৭ জুন, ২০২২

বিকিনি পরা একটি ছবি পোস্ট করে ইন্টারনেটের পারদ তুঙ্গে রেখেছেন মৃণাল ঠাকুর (Mrunal Thakur)।  টিভি থেকে চলচ্চিত্র জগতে পা রাখা মৃণাল নতুন এই অবতারে সবাইকে চমকে দিয়েছেন। সুপার 30 ছবিতে হৃতিক রোশনের বিপরীতে কাজ করেছিলেন মৃণাল। 


টোনড ফিগারে সকলকে চমকে দিলেন মৃণাল! হলেন 'জাতীয় ক্রাশ' 
সিরিয়াস লুকের জন্য পরিচিত অভিনেত্রী মৃণালের এই লুক দেখে ভক্তরাও হতবাক। মৃণাল ছবিটি পোস্ট করেছেন এবং জানিয়েছেন কিভাবে তিনি মধ্যরাতের লোভ কাটিয়ে উঠলেন। ইনস্টাগ্রামে পুরো যাত্রা শেয়ার করেছেন অভিনেত্রী।

 

মৃণালের নতুন অবতারে অবাক

 

 সম্প্রতি, মৃণাল কয়েকটি ছবির ধারাবাহিক পোস্ট করেছেন, এই ছবিতে অভিনেত্রীকে আশ্চর্যজনক দেখাচ্ছে। ফটো পোস্ট করে, অভিনেত্রী বলেছেন কিভাবে তার মধ্যরাতের লোভ কাটিয়ে ওঠার মাধ্যমে আপনি দুর্দান্ত অ্যাবস পেতে পারেন। মৃণাল পোস্টটি শেয়ার করে লিখেছেন- 'কীভাবে মধ্যরাতের লোভ কাটিয়ে উঠবেন? আপনার ফোন আনলক করুন> ফটোতে যান> ওয়ার্ক আউট থেকে ফটো দেখুন> বিছানায় যান> শুভরাত্রি!!'

সহজ কথায়, মৃণাল বলেছেন যে এর মধ্যে ক্ষুধা থেকে মুক্তি পেতে, ঘুমোনোর আগে অবশ্যই আপনার ওয়ার্কআউটের ফটোগুলি দেখুন, এটি আপনাকে অনুপ্রাণিত করবে এবং অতিরিক্ত খাওয়া এড়াতে সাহায্য করবে। নিকম্মা খ্যাত অভিনেতা অভিমন্যু দাসানিও ফটোতে অভিনেত্রীর ফায়ার ইমোজিতে প্রতিক্রিয়া জানিয়েছেন। একই সময়ে, মসান খ্যাত শ্বেতা ত্রিপাঠি, অর্জুন বিজলানি-সহ অনেক টিভি তারকা এবং সেলিব্রিটিও আগুন এবং হার্ট ইমোজি সহ মৃণালের এই ফটোতে প্রতিক্রিয়া জানিয়েছেন।

 

ভক্তদের কথা বলতে গেলে, তারা কোথায় পিছিয়ে থাকবে, মৃণালের ছবির উপর, তাদের ভক্তরা তাদের জাতীয় ক্রাশও ঘোষণা করেছেন। একজন ব্যবহারকারী মন্তব্য করেছেন এবং লিখেছেন 'নিউ ন্যাশনাল ক্রাশ' আর অন্য ব্যবহারকারী লিখেছেন 'ক্রাশ আপডেটেড।' আসুন আমরা আপনাকে বলি যে কিছু সময় আগে, মৃণাল বডি শেমিংয়ের শিকার হয়েছিলেন, তারপরে অভিনেত্রী জিমে ব্যস্ত ছিলেন।

 

একুশে সংবাদ.কম/আ.ট.জা.হা

বিনোদন বিভাগের আরো খবর