সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

মৃতদেহের সঙ্গে যৌনতায় তৃপ্তি: নেক্রোফিলিয়া

একুশে সংবাদ প্রকাশিত: ০৬:১১ পিএম, ১৯ এপ্রিল, ২০২২
ছবি: একুশে সংবাদ

নেক্রোফিলিয়া একটি অসুখ, যেখানে মৃতদেহের সঙ্গে যৌনতায় তৃপ্তি পায় ওই রোগে আক্রান্ত ব্যক্তি। এই অসুখে আক্রান্ত হওয়ার জেরেই শহরে ঘটে যায় একের পর এক খুন। সেই খুনের কিনারা করতে হিমশিম খেতে হচ্ছে পুলিসকে, কারণ তদন্তে নেমে প্রথমে খুনের কারণই খুঁজে পায় না পুলিস। 

এই ঘটনা বাস্তবের নয়। এই গল্প নিয়ে দানা বাঁধছে একটি ওয়েব সিরিজ। নেক্রোফেলিয়ায় আক্রান্ত এই গল্পের অন্যতম মুখ্য চরিত্র। তার কারণেই একের পর এক খুন করে চলেছে ঐ ব্যক্তি। ভিন্ন ধরনের এই গল্পে এবার দেখা যাবে অভিনেতা সুভাশিষ মুখোপাধ্যায়, অর্ণ মুখোপাধ্যায়, প্রিয়াঙ্কা ভট্টাচার্য। অন্যান্য দুটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে অভিনেতা রেমো ও দেবপ্রসাদ হালদারের। রেমোকে একদম ভিন্ন রকম চরিত্রে দেখা যাবে সিরিজটিতে। ওয়েব সিরিজের নাম 'নেক্রো'। সিরিজটি পরিচালনার দায়িত্বে রয়েছেন পরিচালক দীপ মোদক। 

অভিনেতা শুভাশিস মুখোপাধ্যায় জানান,'এটি আমার প্রথম ওয়েবসিরিজ। এবং চরিত্রটি পুরোপুরি ভিন্ন ধরনের  তিনি এই ওয়েব সিরিজটিতে ফরেনসিক ল্যাব এর ডক্টর হিসেবেএবং থাকবেন। দীপ খুব নবাগত পরিচালক কিন্তু ওর গল্প শোনার পর আমি সিরিজটি করতে ইচ্ছুক হই। আশা করছি ভালো চরিত্র দর্শকরা উপহার পাবেন।'

শহরের একের পর এক খুন ঘিরে দানা বেঁধেছে ওয়েব সিরিজের পটভূমি। পুলিসের হাতে চাঞ্চল্যকর তথ্য উঠে আসে। এরপর জানা যায় যে লোকটি এই খুনগুলো করছে সে 'নেক্রোফিলিয়া' রোগে আক্রান্ত। কিন্তু কে সেই রোগী, কে সেই খুনি? কেস সমাধানের পথে খুনি কি ধরা পরবে? ছবির গল্প যত এগোতে থাকে সাসপেন্সও বাড়তে থাকে। খুব শীঘ্রই শুরু হবে নেক্রোর শুটিং।


একুশে সংবাদ/শা./এইচ আই

বিনোদন বিভাগের আরো খবর