সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

শুটিং সেটে ঘুষির আঘাতে আহত বনি

একুশে সংবাদ প্রকাশিত: ১০:১৫ পিএম, ৭ মার্চ, ২০২২

বোলপুরে রাজা চন্দ পরিচালিত ‘আম্রপালি’ সিনেমার শুটিং সেটে ঘুষির আঘাতে আহত হয়েছেন টালিউড অভিনেতা বনি সেনগুপ্ত।  কিছু দিন আগে এই দুর্ঘটনা ঘটে। যদিও এখন ভালো আছেন বলে জানা গেছে।

সোমবার (৭ মার্চ) বনি সেনগুপ্ত সেই মুহূর্তের একটি ভিডিও নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। তাতে দেখা যায়—পরিচালক বনি সেনগুপ্ত ও অন্য এক অভিনেতাকে একটি অ্যাকশন দৃশ্য বুঝিয়ে দিচ্ছেন। 

অ্যাকশনের সময়ে ‘মক ফাইট’ করতে করতে বনির কানে সজোরে ঘুষি চালিয়ে দেন তার সহঅভিনেতা। ঘটনার আকস্মিকতায় কানে হাত দিয়ে দাঁড়িয়ে যান বনি। এতে সহঅভিনেতাকে বেশ অনুশোচনায় ভুগতে দেখা যায়। কারণ এটি তিনি ইচ্ছাকৃতভাবে করেননি। অন্তত ভিডিও দেখে তেমনটাই আঁচ করা যায়।

বর্তমানে সিনেমাটির পরিচালক রাজা চন্দ শারীরিকভাবে অসুস্থ; তিনি হাসপাতালে ভর্তি। ভারতীয় একটি সংবাদমাধ্যমে এই নির্মাতা বলেন—‘শুটিং চলাকালীন বড় বিপদের হাত থেকে রক্ষা পেয়েছেন বনি। অল্প আঘাতের মধ্য দিয়ে গেছে।’

বনি সেনগুপ্ত ছাড়াও সিনেমাটিতে অভিনয় করছেন—সোমরাজ, আয়ূষী তালুকদার। একটি ত্রিকোণ প্রেমের গল্প বুনছেন তারা। সোমরাজ ও আয়ুষীর রিয়েল লাইফ প্রেমের কথা অজানা নয়। 

সেই প্রেম এবার পর্দায় আসছে। তবে তৃতীয় ব্যক্তি হয়ে নেন বনি। শোনা যাচ্ছে, সিনেমাটিতে একেবারেই ছক ভাঙা চরিত্রে দেখা যাবে তাকে। এটি প্রযোজনা করছে এসসি এন্টারটেনমেন্ট।

একুশে সংবাদ/ আরিফ

বিনোদন বিভাগের আরো খবর