সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

শুধু পুত্রই নয় মাদক ছিল শাহরুখের স্ত্রীর কাছেও !

একুশে সংবাদ প্রকাশিত: ০৪:২৪ পিএম, ৪ অক্টোবর, ২০২১

শনিবার (২ অক্টোবর) বিকেলে মাদককাণ্ডে গ্রেপ্তার হয়েছেন শাহরুখপুত্র আরিয়ান খান। নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি) গ্রেপ্তার করে তাকে। এরপরই প্রকাশ্যে আসে পুরনো বিভিন্ন তথ্য।

আরিয়ান জন্মের পর শাহরুখ খান বলেছিলেন, ‘আমি চাই, আরিয়ান মাদকাসক্ত হোক। শরীরী সম্পর্কে লিপ্ত হোক, প্রেম করুক।’ এসব কথা নাকি তিনি রসিকতা করেই বলেছিলেন। এমন তথ্যই প্রকাশ করেছে ভারতীয় একটি সংবাদমাধ্যম।

আরিয়ান খানের মা গৌরি খানের কাছ থেকেও মাদক উদ্ধার করা হয়েছিল। তাও আবার এয়ারপোর্টে। বার্লিন এয়ারপোর্টে ঘটনাটি ঘটেছিল ২০১১ সালে। হঠাৎ গৌরি খানের কাছ থেকে উদ্ধার করা হয় গাঁজা। পরে তাকে গ্রেপ্তারও করা হয়েছিল। 

যদিও এক সাক্ষাৎকারে এসব অভিযোগ মিথ্যা বলে উল্লেখ করেছিলেন গৌরি খান। তার দাবি, এমন কোনো ঘটনা ঘটেনি। এ মিথ্যা ঘটনার প্রতিবাদও করেছেন তিনি।

এদিকে মুম্বাই এনসিবি দপ্তরে আছেন আরিয়ান। রোববার (৩ অক্টোবর) জিজ্ঞাসাবাদ শেষে তাকে গ্রেপ্তার করা হয়েছিল। ওই সময় জানানো হয়, একদিনের জন্য এনসিবি হেফাজতে রাখা হবে আরিয়ানকে। সোমবার (৪ অক্টোবর) দুপুরে জানানো হয়, এখনই ছাড়া পাচ্ছেন না আরিয়ান। তদন্তের প্রয়োজনে আরও কয়েকদিন এনসিবি হেফাজতে রাখা হবে তাদের।

শনিবার (২ অক্টোবর) রাতে মুম্বাই থেকে গোয়ার উদ্দেশে একটি বিলাসবহুল ক্রুজ যাত্রা করে। ক্রুজ মুম্বাই থেকে ছাড়ার কিছুক্ষণের মাঝেই শুরু হয় পার্টি।

এনসিবির কাছে খবর ছিল, মাঝ সমুদ্রে কর্ডেলিয়াতে পার্টি হবে এবং সেখানে মাদক সেবন করা হবে। পার্টির মাঝপথে অনেকেই যখন মাদক সেবনে টাল-মাতাল অবস্থা ঠিক সেই অবস্থাতেই হাতেনাতে ধরে ফেলেন এনসিবির সদস্যরা। 

অভিযান চালিয়ে এনসিবির সদস্যরা আটক করেন ১০ জনকে। একই সাথে প্রচুর টাকার নিষিদ্ধ মাদক বাজেয়াপ্ত হয়। তার মধ্যে রয়েছে কোকেন, হাশিশ, এমডিএমএ-র মতো মাদকও।


একুশে সংবাদ/স/তাশা 

বিনোদন বিভাগের আরো খবর