সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

সন্তান জন্মের ১২ দিনেই কাজে ফিরছেন নুসরাত

একুশে সংবাদ প্রকাশিত: ০৩:০৮ পিএম, ৮ সেপ্টেম্বর, ২০২১

গত ২৬ আগস্ট পুত্র সন্তানের মা হয়েছেন টালিউড অভিনেত্রী নুসরাত জাহান। সন্তান জন্মের ১২ দিনের মাথায়ই ফের কাজে ফিরছেন এই নায়িকা। বুধবার (৮ সেপ্টেম্বর) একটি ইভেন্টে অংশ নিয়েছেন তিনি। ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে এমনটাই জানা গেছে।

মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) নিজের ইনস্টাগ্রামে দুটি ছবি শেয়ার করেছেন নুসরাত। ক্যাপশনে লিখেছেন, ‘তোমার চোখ আমার ওপর অনিচ্ছাকৃতভাবে পড়ে।’ অভিনেত্রীর শেয়ার করা ছবিতে মিশ্র প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন নেটিজেনরা।

রাজা সরকার লিখেছে, ‘বোগাস’। তার নিচেই একজন লিখেছেন, ‘কিলার লুক’। কেউ কেউ আবার লাভ ইমোজি দিয়ে ভরিয়ে ফেলেছেন কমেন্টস বক্স।

মা হয়ে আলোচিত নুসরাত। বৃহস্পতিবার (২৬ আগস্ট) দুপুর ১টার দিকে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে পুত্রসন্তান জন্ম দিয়েছেন এ নায়িকা। হাসপাতাল ছেড়ে সন্তানের নাম জানিয়েছেন এ অভিনেত্রী। ছেলে নাম রেখেছেন ‘ঈশান’।

নুসরাতের মা হওয়ার ঘটনায় নতুন করে আলোচনায় অভিনেতা যশ দাশগুপ্ত। যদিও নুসরাতের সন্তানের বাবা নিয়ে ধোঁয়াশা এখনো কাটেনি। তবে টালিপাড়ার অনেকের নজর যশের দিকে। কারণ নুসরাতের ইচ্ছায় তার পাশে ছিলেন যশ। অপারেশন থিয়েটারেও ছিলেন এ অভিনেতা।

নুসরাতের বিষয়ে এখনো সরাসরি কিছুই বলেননি যশ। তবে এবার নুসরাতকে ‘সঙ্গীনি’ সম্বোধন করেছেন। আনন্দবাজারকে দেওয়া এক সাক্ষাৎকারে যশ বলেন, ‘ছোট থেকে আজ পর্যন্ত ব্যক্তিগত জীবন কারো সামনে আনিনি। আগামী দিনেও আনব না। নুসারত হাসপাতালে ভর্তি হলে, সন্তানের জন্ম দিলে কেন সেটা চেপে রাখব! তাছাড়া, সব কথা আমি একা বলব কেন? আমার সঙ্গিনীরও হয়তো কিছু বলার থাকতে পারে। সেটা ওর মুখ থেকে শোনাই বোধ হয় ভালো।’

এরপর নুসরাতের অন্তঃসত্ত্বা হওয়ার খবরে তোলপাড় ছিল টালিপাড়া। অনেকের ধারণা ছিল- নুসরাতের গর্ভে যশের সন্তান। কারণ নুসরাতের স্বামী নিখিল জানিয়েছেন, নুসরাতের গর্ভের সন্তানের বাবা তিনি নন। তারপরই জল্পনা আরও উসকে উঠে। তখনও মুখ খোলেননি যশ।

অন্তঃসত্ত্বা অবস্থায় যশকে দেখা গেছিল নুসরাতের কলকাতার পার্ক স্ট্রিটে। এ ছাড়া এ অভিনেতা বিভিন্ন সময় ছায়ার মতোই ছিলেন নুসরাতের পাশে। সন্তান জন্মের সময়ও অভিনেতা নুসরাতের পাশে ছিলেন।

একুশে সংবাদ/স/তাশা 

বিনোদন বিভাগের আরো খবর