সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

রিসেপশনে ডান্স ফ্লোরে ঝড় তুললেন রাহুল-দিশা

একুশে সংবাদ প্রকাশিত: ০৭:১৩ পিএম, ১৭ জুলাই, ২০২১

মুম্বইয়ের এক পাঁচাতারা হোটেলে বসেছিল রাহুল বৈদ্য ও দিশা পারমারের বিয়ের অনুষ্ঠান। গায়ক ও অভিনেত্রীর বিয়ে ঘিরে সাড়া পড়ে গিয়েছিল গোটা বি-টাউনে। এরপর ওইদিনই বিকেলে ঘটা করে আয়োজন করা রিসেপশন পার্টি। যে অনুষ্ঠানে প্রায় একে অপরের দিক থেকে চোখ ফেরাতে পারছিলেন না নব-দম্পতি রাহুল-দিশা।  

রিসেপশন পার্টিতে নববধূ দিশার পরনে ছিল সিলভার রঙের শিমারি গর্জাস শাড়ি ও ব্যাকলেস ব্লাউজ, হাতে লাল চূড়া, গলায় হীরের মঙ্গলসূত্র। সঙ্গে দিশা পরেছিলেন স্নিকার। অর রাহুলের পরনে ছিল সাদা টাক্সিডো। রাহুল দিশার পোশাকের ডিজাইন করেছেন খ্যাতনামা ফ্যাশন ডিজাইনার আবু জানি ও সন্দীপ খোসলা। রাহুল-দিশা রিসেপশনে উপস্থিত ছিলেন দুই পরিবারের সদস্য ও ইন্ডাস্ট্রির বন্ধু-বান্ধবরা।

রিসেপশন পার্টিতে 'দেখা হাজারো দফা' গানে রাহুল-দিশার ডান্স পারফরম্যান্স সকলের মন জয় করে নেয়।

রাহুল-দিশার রিসেপশন পার্টিতে উপস্থিত ছিলেন টেলি তারকা শ্বেতা তিওয়ারি, জেসমিন ভাসিন, আলি গনি, অর্জুন বিজলানি, বিশাল আদিত্য সিং, সানা মকবুল, অনুষ্কা সেন, মিকা সিং সহ আরও অনেকে। 

প্রসঙ্গত, গত বছর নভেম্বরে Big Boss-এর ঘরেই দিশা পারমারের সঙ্গে নিজের চর্চিত প্রেম কাহিনির খবরে সিলমোহর দেন রাহুল । সেখানে সকলের সামনে দিশাকে বিয়ের প্রস্তাব দেন রাহুল। 

বিগ বস ১৪-র ঘরে ভ্যালেন্টাইনস ডে বিশেষ পর্বে অতিথি হিসাবে উপস্থিত হয়ে প্রকাশ্যে রাহুলের প্রস্তাব গ্রহণ করেছিলেন দিশা। এরপর গত ১০ দিন আগে বিয়ের ঘোষণা করার সময়ই রাহুল-দিশা (দিশুল) জানিয়েছিলেন, বৈদিক মতে বিয়ে করবেন তাঁরা। সেই মতোই শুক্রবার হয় বিয়ের অনুষ্ঠান। 

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুণ...

একুশে সংবাদ/ আরিফ

বিনোদন বিভাগের আরো খবর