সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

শ্রাবন্তীকে খোঁচা মেরে যা বললেন তৃতীয় স্বামী রোশন

একুশে সংবাদ প্রকাশিত: ০৫:২১ পিএম, ১৩ জুলাই, ২০২১

কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তৃতীয় বারের মত বিয়ে করেছিলেন রোশন সিংকে। কিন্তু সে বিয়েটাও টিকেনি এই অভিনেত্রীর। খাতায় কলমে বিচ্ছেদ না হলেও রোশানের সঙ্গে শ্রাবন্তীর বিচ্ছেদ হয়ে গিয়েছে বেশ অনেকদিনই হল। এই পরিস্থিতিতে রোশন আদালতে ফের শ্রাবন্তীর সঙ্গে থাকতে চেয়ে আবেদন করলেও অভিনেত্রী যে আর এই সম্পর্ক এগিয়ে নিয়ে যেতে রাজি নন, তা সাফ জানিয়ে দিয়েছেন। নিত্যদিনই শ্রাবন্তী ও রোশনকে নাম না করে ইনস্টাস্টোরিতে একে অপরকে আক্রমণ করতে দেখা যাচ্ছে।  

১২ জুলাই, রথের দিন রোশন ফের একবার ইনস্টাস্টোরিতে সম্পর্ক প্রসঙ্গে লেখেন, ''কিছু মানুষের কাছে সম্পর্ক মানে ভিডিয়ো গেম। তাঁরা খেলে, যখন একঘেঁয়ে হয়ে যায়, তখন তাঁরা ঠকায়।'' রোশন এখানে নির্দিষ্ট কারোর নাম না নিলেও নেটিজেনদের দাবি, তিনি শ্রাবন্তীকেই  খোঁচা দিয়েই এই পোস্ট করেছেন।  

অন্যদিকে ছেড়ে দেওয়ার পাত্রী নন শ্রাবন্তীও। তিনিও পাল্টা ইনস্টাস্টোরিতে লেখেন, ''তাঁর হৃদয় অনেক বড়, তিনি ক্ষমা করতে জানেন। কোনও মানুষকে নিয়ে হাল ছেড়ে দিতে চান না। মানুষের মধ্যে ভালো সত্ত্বাকে সে ভালোবাসতে জানে। তবে অনেকটা পথ একসঙ্গে হাঁটার পর কেউ যদি হৃদয় জ্বালিয়ে দেয়, তখন তাঁকে ছেড়ে দিতেই হয় ''।

এদিকে রোশন সিংয়ের সঙ্গে বিচ্ছেদের মাঝেই টলিপাড়ায় গুঞ্জন শ্রাবন্তী নাকি ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে সম্পর্ক জড়িয়েছেন। যদিও এবিষয়ে এখনও মুখে কুলুপ এঁটেছেন অভিনেত্রী। 

উল্লেখ্য, শ্রাবন্তী প্রথম বিয়ে করেন ২০০৩ সালে চলচ্চিত্র পরিচালক রাজিব বিশ্বাসকে। সেই সংসারে জন্ম নেয় ছেলে ঝিনুক। ২০১১ সালে ডিভোর্স হয়ে যায় শ্রাবন্তী-রাজিবের। এরপর থেকে ঝিনুক তার মায়ের সঙ্গেই থাকে। রাজিবের সঙ্গে ডিভোর্সের পর কয়েক বছর একা থাকেন নায়িকা। এরপর ২০১৫ সালে একটি বিজ্ঞাপনী সংস্থায় কাজ করতে গিয়ে তার সঙ্গে পরিচয় হয় মডেল কৃষেণ ব্রজের। দুই বছর প্রেম করার পর ২০১৭ সালে তারা বিয়ে করেন।

কিন্তু দ্বিতীয় স্বামীর থেকে শ্রাবন্তী আলাদা হয়ে যান অল্প ‍দিনেই। দীর্ঘদিন আলাদা থাকার পর ২০১৯ সালের জানুয়ারিতে তাদের পাকাপাকি ডিভোর্স হয়। এর কিছুদিন পরই ভগ্নিপতির মাধ্যমে রোশন সিংয়ের সঙ্গে পরিচয় হয় শ্রাবন্তীর। কিছুদিন হাই হ্যালো, ডিনার ডেট ও ঘোরাঘুরির পর ২০১৯ সালের ১৯ জুন তারা বিয়ে করেন। কিন্তু গত বছর থেকে তৃতীয় স্বামীর থেকেও আলাদা হয়ে গেছেন শ্রাবন্তী।


একুশে সংবাদ/ আরিফ
 

বিনোদন বিভাগের আরো খবর