সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

হলুদ রঙের পোশাকে হট অবতারে মধুমিতা

একুশে সংবাদ প্রকাশিত: ০৪:৩০ পিএম, ৬ জুলাই, ২০২১

মঙ্গলবার দুপুরে ফেসবুক ও ইনস্টাগ্রামে নতুন একটি ছবি প্রকাশ করেছেন কলকাতার অভিনেত্রী মধুমিতা সরকার। হলুদ রঙের পো‌শা‌কে দে‌খে তার ভক্তরা বেজায় খুশি।

কয়েকদিন আগে এই অবিনেত্রী জানালেন, ডেটে যাওয়ার জন্য নতুন কোনো পোশাক খুঁজে পাচ্ছেন না‌। অবশেষে আজ মধুমিতাকে নতুন জামা পরতে দেখা গেল!

একটু পেছনে ফিরি? জুলাইয়ের কোনো এক দিনে চার হাত এক করে নিয়েছিলেন বর্তমানের গ্ল্যামারাস অভিনেত্রী মধুমিতা সরকার আর সৌরভ। ‘সবিনয় নিবেদনে’র সেটে হয় প্রেম হয়। দীর্ঘ‌ দিন প্রেম করার পর তাদের বিয়ে হয় ২০১৫ সালের জুলাইয়ে। অবশ্য ২০১৯ এ দুজনেই ডিভোর্স নিয়ে আলাদা হয়ে যান।

এখন মধুমিতা ২৬-এর দরজায়। আগের থেকে অনেক পরিণত। ক্যারিয়ারে বিশেষভাবে মন দিয়েছেন তিনি। যদিও যখন ছোটপর্দায় মধুমিতা অভিনয় করতেন তখন থেকেই হিট। বাংলার দর্শকদের ঘরের প্রিয় মেয়ে হয়ে উঠেছিলেন। পাখি আর ইমন চরিত্র আজও দর্শকরা মনে রেখেছে। কিন্তু, সেই পাখি বা ইমন আজ একেবারেই আলাদা।

নিজেকে পুরোপুরি বদলে নিয়েছেন মধুমিতা। এখন তিনি ঠোঁটকাটা, স্মার্ট, সুন্দরী, গ্ল্যামারাস আর বোল্ড। তার নিত্যনতুন ফটোশুটে উত্তাপ ছড়ায় সোশ্যাল মিডিয়ায়। কখনো ইন্ডিয়ান তো কখনো ওয়েস্টার্ন; আবার অনেক সময় ইন্দো ওয়েস্টার্ন লুকে ধরা দেন। এখন মধুমিতা একজন বড় পর্দার বোল্ড অভিনেত্রী।

এই মুহূর্তে টলিউডের সবচেয়ে পরিচিত মুখ মধুমিতা। ‘সবিনয়ে নিবেদন’ নামের একটি ধারাবাহিক দিয়েই শুরু হয় মধুমিতার অভিনয় জীবন। এই ধারাবাহিকের মাধ্যমেই প্রেম শুরু হয় মধুমিতা ও সৌরভ চক্রবর্তীর। পরবর্তীকালে বিয়ে করলেও সেই বিয়ে টেকেনি। এই মুহূর্তে মধুমিতা ও সৌরভ দুজনেই নিজেদের কেরিয়ার গড়তে ব্যস্ত।

এরপর ‘বোঝে না সে বোঝে না’ ধারাবাহিকে পাখির চরিত্রে অভিনয় করে দর্শকের মন কাড়েন মধুমিতা। সেখান থেকেই তার সাফল্যের শুরু। এরপর ‘কুসুম দোলা’ ধারাবাহিকে ইমনের চরিত্রটিও খুব সাফল্য পায়। ‘লাভ আজ কাল পরশু’ ছবি দিয়ে সিনেমার যাত্রা শুরু অভিনেত্রীর। এই ছবিতে অর্জুন চক্রবর্তীর সঙ্গে জুটি বাঁধেন তিনি। এরপর অর্জুনের সঙ্গে জুটি বেঁধেই ‘দেবদাস ও একটি খুনের গল্প’ ওয়েব সিরিজে অভিনয় করেছেন মধুমিতা। এছাড়াও মৈনাক ভৌমিকের ছবি ‘চিনি’-তেও দেখা যাবে তাকে।

একুশে সংবাদ/ আরিফ

বিনোদন বিভাগের আরো খবর