সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

মায়ের সাথে জাস্টিন টিম্বার এর তুমুল নাচ

একুশে সংবাদ প্রকাশিত: ১২:২৯ পিএম, ৮ এপ্রিল, ২০২১

জাস্টিন টিম্বারলেক এর সেক্সি ব্যাক গানে তুমুল নেচে ভাইরাল হলেন অভিনেত্রী ‘মাদালসা’!

বিনোদন জগতে অন্যতম হিন্দি ধারাবাহিক অনুপমা ইতিমধ্যেই হিট সিরিয়াল হিসেবে পরিচিতি পেয়েছে।যেখানে কাব্যার চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী মাদালসা শর্মা। দুর্দান্ত অভিনয়ের মাধ্যমে দর্শকদের মন জয় করে নিয়েছেন অভিনেত্রী মাদালসা শর্মা। মাদালসা শর্মার আরো একটি পরিচয় রয়েছে,তিনি হলেন বিখ্যাত মিঠুন চক্রবর্তীর ছেলের বউ অর্থাৎ মহাক্ষয় চক্রবর্তীর বউ।

শশুর মিঠুন এর সাথে তার সম্পর্ক কেমন এর আগে জানিয়েছিলেন অভিনেত্রী মাদালসা। তিনি জানিয়েছিলেন শশুর মিঠুন এর সঙ্গে তার সম্পর্ক একেবারে বাবা -মেয়ের মত। অভিনয় জগতে তার ক্যারিয়ার তৈরী করার জন্য সব থেকে বেশি সহযোগিতা তাঁর শশুরের কাছ থেকে পেয়েছেন বলে তিনি জানিয়েছেন।

সম্প্রতি ফের ভাইরাল হয়েছেন মাদালসা। এবার জাস্টিন টিম্বারলেক এর সেক্সি ব্যাক গানে নেচে ভাইরাল হলেন তিনি। তিনি মাঝে মাঝেই ইনস্টাগ্রাম এ রিল ভিডিও বানিয়ে পোস্ট করেন। এবারেও তিনি ঐরকমই একটি রিল ভিডিও বানিয়ে ভাইরাল হলেন। ভিডিওতে অভিনেত্রীকে তাঁর মা শিলা শর্মার সাথে নাচ করতে দেখা গিয়েছে।বর্তমানে তাঁর ফ্যান ফলোয়িং সংখ্যাও কম নয় ।

ভিডিওটি শেয়ার করার পাশাপাশি তিনি ক্যাপশন এ লিখেছেন ,’ইয়ে ম্যা হু, অউর ইয়ে হামারি ম্মামা হ্যায় আর ইয়ে হামারি ডান্স পাওরি হো রহি হ্যায়’। আপনারাও দেখেনিন ভিডিও এবং আনন্দ উপভোগ করেন

 

একুশে সংবাদ/ভা/ব

বিনোদন বিভাগের আরো খবর