সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

মঞ্চে দাঁড়িয়ে গানের লাইন ভুলে গেলেন রাণু মণ্ডল

একুশে সংবাদ প্রকাশিত: ০১:৪৬ পিএম, ১৪ মার্চ, ২০২১

রাণু মণ্ডল, যে গতিতে তাঁর উত্থান ঠিক সেই গতিতেই নিজেকে ভস্মীভূত করে ফেলেন ৷ এই গল্প এখন সকলেরই জানা ৷ একটা সময় ছিল রোজই রাণু মণ্ডলের সুরেলা কণ্ঠের ভিডিও বাজারে আসামাত্রই তা সুপার ভাইরাল হয়ে যাচ্ছিল ৷

রানু মণ্ডলের মেয়ে তাঁকে ফেলে চলে যাওয়ায় স্টেশনে দিন কাটাতেন তিনি৷  তবে নিজের গানের  মাধ্যমে পরিচিতি লাভ করেন।

অতীন্দ্র চক্রবর্তী নামক ব্যক্তি রানুর গানকে রেকর্ড করে সোশ্যাল মিডিয়ায় মানুষের সামনে তা পৌঁছে দেন। তাঁর গানের গলায় সারা দেশ  মুগ্ধ হয়ে যায়৷ তারপরে সুযোগ আসে বলিউড অব্দি পৌঁছে যায়।তারপর হিমেশের পরিচালনায় রানুর গলায় রেকর্ড করা নতুন গান সবার কাছে জনপ্রিয় হয়ে ওঠে।গানটি প্রকাশ্যে আসার পর অনেক অনুষ্ঠানেই শুনতে পাওয়া যায় প্রতিনিয়ত।

এরপরেই শুরু হয় রাণু মণ্ডলের ভোলবদল৷ বিতর্কিত মন্তব্যের জন্য এরপর রানু মন্ডল বিতর্কেও জড়ান।ঠিক যতটা সাহায্য তাকে করেছিলেন অতীন্দ্র চক্রবর্তী ঠিক ততটাই সাহায্যের হাত তিনি পেয়েছেন হিমেশ রেশমিয়ার কাছ থেকে।তেরি মেরি পর হিমেশের সাথে আরো একটি গান রেকর্ড করেন তিনি।

হাল সময়ে একদমই আলোচনায় নেই রানু। আবারও অভাবের সঙ্গে যুদ্ধ চলছে তার। এই রকম দুঃসময়ে লাইমলাইটে চলে এসেছেন রানু। সম্প্রতি তার একটি ভিডিও ভাইরাল হয়েছে।

ওই পুরোনো সেই ভিডিওতে দেখা যায়, রানু মঞ্চে দাঁড়িয়ে হাতে মাইক নিয়ে গান গাওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন। কিন্তু গানটির লিরিক্স মনে করতে পারছিলেন না তিনি। এই গান ভুলে গিয়ে রানু বলে উঠলেন ‘ও মাই গড আই ফরগেট’। এই ভিডিও মুহূর্তে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে।


একুশে সংবাদ/আ/আ

বিনোদন বিভাগের আরো খবর