সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

কারা বাদ পড়লেন বরুণের বিয়ের দাওয়াত থেকে

একুশে সংবাদ প্রকাশিত: ০৬:৩২ পিএম, ২৩ জানুয়ারি, ২০২১

আলিবাগের ম্যানসন হাউসে পৌঁছে গিয়েছেন গোটা ধাওয়ান পরিবার। কাল এখানেই বসবে বরুণ ধাওয়ান–নাতাশা দালালের বিয়ের আসর। তবে খুব ঘেরাটোপের মধ্যে বিয়ে সারছেন বরুণ–নাতাশা। সমস্ত নিমন্ত্রিতদের মোবাইলে ছবি না তুলতে অনুরোধ করেছেন নব দম্পতি। এমনকী বাড়ির স্টাফদের মোবাইল ব্যবহার নিষিদ্ধ করেছেন তাঁরা। বিয়ের কোনও ছবি সোশ্যাল মিডিয়ায় চান না তাঁরা।

ধাওয়ান পরিবারের ঘনিষ্ঠ একজন জানিয়েছেন বরুণ এবং নাতাশার কয়েকজন কাছের বন্ধু এবং আত্মীয়স্বজন নিয়ে প্রায় ৫০ জন উপস্থিত থাকবেন। বিয়েতে খুবই বেছে বেছে নিমন্ত্রণ করেছেন ধাওয়ান পরিবার। শোনা যাচ্ছিল নিমন্ত্রণ লিস্ট বানাতে গিয়ে ফাঁপড়ে পড়েছিলেন বরুণ ধাওয়ানের বাবা ডেভিড ধাওয়ান। কাকে ছেড়ে কাকে বলবেন তা ভেবেই প্রায় ঘুমহারাম হয়ে গিয়েছিল ডেভিডের। ঘনিষ্ঠ সূত্র জানিয়েছেন ফাইনাল লিস্ট শেষমেশ তৈরি হয়েছে। কিন্তু লিস্টে অনেকেই বাদ!

এই তালিকা থেকে বাদ পড়েছে গোটা বচ্চন ফ্যামিলি! বাদের তালিকা বেশ লম্বা। অর্জুন কাপুর নিমন্ত্রণ পেলেও বাদ পড়েছেন বাবা বনি কাপুর! এমনকী যে গোবিন্দ একসময় ডেভিড ধাওয়ানের ‘নয়নের মণি’ ছিলেন, তিনিও নিমন্ত্রণ পাননি! নিমন্ত্রণ পত্র পাননি অনিল কাপুরের গোটা ফ্যামিলি। বরুণ এই মুহূর্তে ‘যুগ যুগ জিও’–র শুটিং করছিলেন। ‘যুগ যুগ জিও’–র গোটা টিমও বাদ লিস্ট থেকে!

স্বাভাবিকভাবেই প্রশ্ন উঠছে তাহলে কারা কারা পেলেন নিমন্ত্রণ পত্র? ঘনিষ্ঠ সূত্র থেকে খবর মিলেছে এই তালিকায় আছেন শাহরুখ খান, সালমান খান, আলিয়া ভাট, ক্যাটরিনা কাইফ, জ্যাকলিন ফার্নান্ডেজ, করণ জোহর, মনীশ মালহোত্রার মত কয়েকজন ‘কাছের বন্ধু’।


একুশে সংবাদ/ট/আ

বিনোদন বিভাগের আরো খবর