সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

করোনা ভ্যাক্সিন নিতে উচ্ছ্বসিত কঙ্গনা

একুশে সংবাদ প্রকাশিত: ০৫:১৪ পিএম, ১৬ জানুয়ারি, ২০২১

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে একের পর এক মন্তব্যের জেরে বিতর্কে জড়ান কঙ্গনা রানাউত। কখনও বলিউডের একাংশের সঙ্গে মাদক চক্রের যোগ রয়েছে বলে দাবি করেন কঙ্গনা। আবার কখনও তিনি করণ জোহর, হৃতিক রোশন, জাহ্নবী কাপুর, দীপিকা পাড়ুকোনদের বিরুদ্ধে একের পর এক তোপ দাগতে শুরু করেন। এসবের মাঝে কখনও শাহিনবাগের আন্দোলন নিয়ে কটাক্ষ করেন কঙ্গনা, আবার কখনও কৃষক আন্দোলেন নিয়ে মুখ খুলতে দেখা যায় তাঁকে।
এমনকী, শাহিনবাগের বিলকিস বানো দাদিকে ১০০ টাকা পারিশ্রমিকের বিনিময়ে যে কোনও আন্দোলনের সঙ্গে যুক্ত করা যায় বলেও মন্তব্য করেন কঙ্গনা। যার জেরে বিস্তর বিতর্কের মুখে পড়তে হয় তাঁকে। ভাটিন্ডার বাসিন্দা মহিন্দ্র কউরকে কেন বিলকিস বানো দাদি বলে কটাক্ষ করা হল, তা নিয়ে কুইনের বিরুদ্ধে ক্ষোভে ফুঁসে ওঠেন অভিনেতা দিলজিৎ দোসাঞ্জ। এরপরই কঙ্গনার বিরুদ্ধে মামলাও দায়ের করেন পঞ্জাবের এক আইনজীবী। যা নিয়ে সরগরম হয়ে ওঠে সংবাদমাধ্যমের পাতা।

এসেবর পাশাপাশি কঙ্গনা এবং তাঁর দিদি রঙ্গোলি চান্দেল দুই সম্প্রদয়ের মধ্যে বিভেদ তৈরির চেষ্টা করছেন বলেও অভিযোগ দায়ের করা হয় দিল্লির এক আইনজীবীর তরফে। যার জেরে সম্প্রতি কঙ্গনাকে ব্যান্দ্রা থানায় হাজিরা দিতে দেখা যায়।

তবে এইবার আর কোন বিতর্ক নয়, ভারতে করোনা টিকা ছাড়পত্র পাওয়ার পর এইমসের ডিরেক্টর চিকিৎসক রণদীপ গুলেরিয়া নিজের উপর টিকা প্রয়োগ করেন। যা দেখে তিনি আর অপেক্ষা করতে পারছেন না বলে জানান কঙ্গনা। এইমসের ডিরেক্টরের ভ্যাকসিন নেওয়ার ছবি বিভিন্ন সংবাদমাধ্যমের পাতায় উঠে আসের পর, তা দেখে উচ্ছ্বসিত হয়ে ওঠে কঙ্গনা রানাউত। কোভিডের (COVID 19) টিকাকরণের প্রক্রিয়াকে দারুণ বলে উল্লেখ করেন কঙ্গনা। পাশাপাশি ওই টিকা নেওয়ার জন্য তিনি আর অপেক্ষা করতে পারছেন না বলেও জানান বলিউড কুইন।

একুশে সংবাদ/জ/আ

বিনোদন বিভাগের আরো খবর