সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

বরুণ-নাতাশার বিয়ের দিনক্ষণ প্রকাশ্যে

একুশে সংবাদ প্রকাশিত: ০৬:৪৩ পিএম, ১৪ জানুয়ারি, ২০২১

জানুয়ারিতেই বিয়ের পিঁড়িতে বসছেন বরুণ ধাওয়ান এবং নাতাশা দালাল। বুধবার থেকে পেজ থ্রির পাতা সরগরম হয়ে ওঠে এমনই একটি খবরে। জানা যায়, আলিবাগে বসছে বরুণ-নাতাশার বিয়ের আসর। আলিবাগে বরুণ ধাওয়ানের বিয়ের আসর বসার খবর পাওয়া গেলেও, দিনক্ষণ সম্পর্কে কিছু জানা যায়নি। এবার সেই খবরই প্রকশ্যে এল।

জানা যাচ্ছে, ২২ জানুয়ারি থেকে ২৫ জানুয়ারি পর্যন্ত বরুণ ধাওয়ান এবং নাতাশা দালালের বিয়ের অনুষ্ঠান হবে। ২২ এবং ২৩ জানুয়ারি হবে বরুণ-নাতাশার সঙ্গীত এবং মেহদি অনুষ্ঠান। ২৪ জানুয়ারি এবং ২৫ জানুয়ারি হবে বিয়ের বাকি অনুষ্ঠানগুলি। 
এ বিষয়ে বরুণ ধাওয়ানের এক আত্মীয়র সঙ্গে কথা বললে তিনি জানান, সবে বিয়ের কার্ড পেয়েছেন তিনি। বরুণ, নাতাশার বিয়ের খবরে তাঁরা খুশি। আপাতত 'ফিট ফ্যাট পাঞ্জাবি ওয়েডিংয়ে' হাজির হওয়ার জন্য দিন গুনছেন তাঁরা।

এদিকে বলিউডের কে কে বরুণ ধাওয়ান এবং নাতাশা দালালের বিয়ের অনুষ্ঠানে হাজির হবেন, সে বিষয়ে জানা যায়নি। তবে করোনা আবহের জেরেই নিমন্ত্রিতদের তালিকায় বেশ ভাল রকমের কাটছাট করা হয়েছে বলেই জানা যাচ্ছে। বিয়ের পর বরুণ-নাতাশার রিসেপশন কোথায় এবং কবে হবে, সে বিষয়েও এখনও কিছু জানা যায়নি। 

দীর্ঘদিনের বান্ধবী নাতাশা দালালের সঙ্গে বরুণ ধাওয়ান কবে গাঁটছড়া বাঁধছেন, তা নিয়ে বেশ কিছুদিন ধরেই শোরগোল শুরু হয়। তবে নিজেদের সম্পর্ক নিয়ে সব সময় সংবাদমাধ্যমের কাছে মুখ খোলা থেকে দূরে থেকেছেন বরুণ-নাতাশা। এবার সেই জুটিই যখন বিয়ের পিঁড়িতে বসছেন, তা নিয়ে অভিনেতার ভক্তদের মধ্যে জোর গুঞ্জন ছড়িয়েছে।

 

একুশে সংবাদ/জ/আ

বিনোদন বিভাগের আরো খবর