সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

মিথ্যা খবর ছড়ালেন কঙ্গনা,ক্ষুব্ধ নেটিজেনরা

একুশে সংবাদ প্রকাশিত: ১১:২৮ এএম, ৩০ নভেম্বর, ২০২০

দিল্লিতে নতুন কৃষি আইনের প্রতিবাদ চলছে । পাঞ্জাব, হরিয়ানা সহ বেশকিছু অঞ্চলের কৃষকরা কৃষি আইন এর বিরুদ্ধে প্রতিবাদ করছে। এদিকে অভিনেত্রী কঙ্গনা রানাউত প্রত্যেকটি বিষয় নিয়ে মতামত প্রকাশ করেন।এবার তার বিরুদ্ধে মিথ্যা খবর ছড়ানোর অভিযোগ উঠল।

বিরূপ মন্তব্য করায় কঙ্গনার উপর ক্ষুব্ধ রীতিমত নেটিজেনরা। কৃষি আইনের বিরুদ্ধে কৃষকদের দিল্লী পর্যন্ত প্রতিবাদ মিছিলে হাঁটতে দেখা যায় এক বৃদ্ধাকে। সেই বৃদ্ধার ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। কিন্তু কঙ্গনা বিষয়টি যাচাই না করেই দাবি করেন এই বৃদ্ধ হলেন শাহীনবাগ আন্দোলনের দাদি বিলকিস বানো।

নিশ্চিত না হয়েই কঙ্গনা টুইট করেন, “হাহাহা। ইনি তো সেই দাদি, যিনি টাইম ম্যাগাজিনের প্রতিবেদনে জায়গা করে নিয়েছিলেন সবচেয়ে প্রভাবশালী ভারতীয় হিসেবে। এঁকে ১০০ টাকার বিনিময় ভাড়া পাওয়া যায়।” কঙ্গনার এই টুইট দেখেই চটে যান নেটিজেনরা।

জানা গেছে দুই বৃদ্ধা আলাদা। এটাই নিশ্চিত না হয়ে ভুল খবর ছড়িয়েছেন এই অভিনেত্রীর । যদিও তড়িঘড়ি সেই টুইট ডিলিট করে দেন কঙ্গনা রানাউত। বিশেষ করে শাহীনবাগ আন্দোলনের এই দাবির সম্পর্কে এমন আপত্তিকর মন্তব্য’ করায় নেটিজেনদের রোষের মুখে পড়তে হয় তাকে।

একুশে সংবাদ //য/এস
 

বিনোদন বিভাগের আরো খবর