সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

প্রিজম প্রি-ক্যাডেট এন্ড হাই স্কুলে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত

একুশে সংবাদ প্রকাশিত: ১২:৩৩ পিএম, ১ ডিসেম্বর, ২০২৩

পাবনার ভাঙ্গুড়ায় প্রিজম প্রি-ক্যাডেট এন্ড হাই স্কুলে ২০২৪ শিক্ষাবর্ষে ষষ্ঠ শ্রেণির ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১ ডিসেম্বর) সকাল ১০ ঘটিকায় স্কুল ক্যাম্পাসে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। এ দিন পরীক্ষার্থীদের নিয়ে বিদ্যালয় ক্যাম্পাসে বিপুল সংখ্যক অভিভাবকগণ উপস্থিত ছিলেন। ভর্তি পরীক্ষা শেষে অভিভাবকগণ সুন্দর ও সুশৃঙ্খলভাবে বিদ্যালয় ক্যাম্পাস ত্যাগ করেন।

কিছু সংখ্যক অভিভাবক প্রতিক্রিয়া ব্যক্ত করেন যে, শিক্ষা প্রতিষ্ঠান থেকে শিক্ষা অর্জন করে মানুষ নিজেকে সুশিক্ষায় শিক্ষিত করে নিজে প্রতিষ্ঠিত হয় এবং পাশাপাশি দেশে, সমাজ ও পরিবারকে আলোকিত করে। আর এই আলোকিত করার পেছনে রয়েছে সেই স্কুল শিক্ষক বা শিক্ষা প্রতিষ্ঠান, পরিবেশ, অবকাঠামো ও নিয়ম-শৃঙ্খলা ইত্যাদি।

প্রিজম প্রি-ক্যাডেট এন্ড হাই স্কুলের মনোরম পরিবেশে উপস্থিত হতে পেরে আজ আমরা খুবই আনন্দিত। 

জানা যায়, প্রিজম প্রি-ক্যাডেট এন্ড হাই স্কুল যা প্রায় দেড় যুগ ধরে অত্যন্ত সুনামের সঙ্গে শিক্ষার্থীদের মাঝে শিক্ষার আলো ছড়াচ্ছে। বিদ্যালয়টি স্থাপিত হয়েছে ২০০৬ সালে। জাতি গঠনে এ প্রতিষ্ঠান দীর্ঘ ১৮ বছর ধরে অবদান রেখে যাচ্ছে। সে কারণে ইতিমধ্যে উপজেলায় সাড়া জাগানো শিক্ষাঙ্গনে পরিণত হয়েছে।

প্রিজম প্রি-ক্যাডেট এন্ড হাই স্কুলের প্রতিষ্ঠাতা পরিচালক রাসেল আহমেদ একুশে সংবাদ. কমকে জানান, বিদ্যালয়টি ২০০৬ সালে প্রতিষ্ঠার পর থেকে উপজেলার মধ্যে অন্যতম বিদ্যালয় হিসেবে খ্যাতি অর্জন করেছে। আমরা আমাদের সবটুকু দিয়ে চেষ্টা করে যাচ্ছি সাফল্যের লক্ষ্যে।

 

একুশে সংবাদ/বিএইচ

শিক্ষা বিভাগের আরো খবর