সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

বিরল উপজেলা ছাত্র কল্যাণ সমিতির সভাপতি রায়হান, সম্পাদক মোস্তফা

একুশে সংবাদ প্রকাশিত: ০৭:৩৫ পিএম, ১৪ জানুয়ারি, ২০২৩

ঢাকাস্থ দিনাজপুর জেলার ‌‘বিরল উপজেলা ছাত্র কল্যাণ সমিতি’ (BUSWAD) এর বার্ষিক (২৩-২৪) কার্যনির্বাহী কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন মো. রায়হান বাবু এবং সাধারণ সম্পাদক হয়েছেন গোলাপ মোস্তফা।

 

শুক্রবার (১৩ জানুয়ারি) ঢাকা বিশ্ববিদ্যালয়ের কলা ভবনের সামনে ঐতিহাসিক বট তলায় এ নির্বাচন অনুষ্ঠিত হয়।

 

নির্বাচনে সভাপতি পদে প্রতিদ্বন্দ্বীতা করেন মো. রায়হান বাবু ও সোহেল রানা। সাধারন সম্পাদক পদের জন্য লড়েন গোলাপ মোস্তফা ও বদরুজ্জামান বিপুল।

 

এর আগে ১৭ ডিসেম্বর মতিউর রহমানের সভাপতিত্বে নির্বাচন কমিশন- নির্বাচনের তারিখ ঘোষণা করেন।প্রধান নির্বাচন কমিশনার হিসেবে নির্বাচন পরিচালনায় দায়িত্ব পালন করেন রাকিব হোসেন।

 

এছাড়া নির্বাচন কমিশনার হিসেবে আরো ছিলেন মাসুদ পারভেজ, এ্যাডভোকেট  আব্দুল আজিজ, সোহেল ইসলাম এবং রোকসানা খাতুন।

 

বিরল উপজেলা ছাত্র কল্যাণ সমিতি, ঢাকার নব নির্বাচিত সভাপতি ঢাকা বিশ্ববিদ্যালয়ের পরিসংখ্যান বিভাগের শিক্ষার্থী। সে ফজলুল হোক মুসলিম হলের আবাসিক ছাত্র।

 

নব-নির্বাচিত সাধারণ সম্পাদক ঢাকা বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগে শিক্ষার্থী। তিনি কবি জসীমউদ্দীন হলের আবাসিক ছাত্র।

 

নব নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদককে সংগঠনের লক্ষ্য ও উদ্দেশ্য অনুযায়ী কার্যক্রম পরিচালনা করতে আহ্বান জানিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার রাকিব হোসেন।

 

তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় নবনির্বাচিত সভাপতি মো. রায়হান বাবু বলেন, সংগঠনটিকে একটা ভালো অবস্থানে দাঁড় করাতে চাই। কয়েকদিনের মধ্যে আমাদের পূর্নাঙ্গ কমিটি ঘোষণা করা হবে। আমি কার্যক্রম পরিচালনার জন্য সবার কাছে  সহযোগিতা চাই।

 

নব-নির্বাচিত সাধারণ সম্পাদক গোলাপ মোস্তফা বলেন, আমরা সবার দোয়া ও সহযোগিতা কামনা করছি। আমরা সাধারণ সদস্যদের মতামতের ভিত্তিতে  সংগঠনে যুগোপযোগী কিছু নতুন মাত্রা যোগ করব।

 

একুশে সংবাদ/এসএপি

শিক্ষা বিভাগের আরো খবর