সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

ভাড়াটে খুনি দিয়ে বাবাকে খুন, আটক ৩

একুশে সংবাদ প্রকাশিত: ০৭:১৮ পিএম, ৭ সেপ্টেম্বর, ২০২২

ময়মনসিংহ জেলার গৌরীপুর থানার কুতুবপুর গ্রামে গত ১ সেপ্টেম্বর  ব্যাবসায়ী আব্দুল আজিজ নামের এক ব্যাক্তিকে হত্যা করা হয়েছে। এই মর্মে সংবাদ পাওয়া যায়। ঘটনাটি নেত্রকোনা জেলার পূর্বধলা থানা এলাকাসহ সারাদেশে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করে। ঘটনার সংবাদ পাওয়ার পরপরই র‌্যাব -১৪ এর একটি পরিদর্শন, ছায়া তদন্ত, ঘটনার মুল রহস্য উদঘাটনের জন্য তৎপরতা শুরু করে।

র‌্যাব-১৪ হত্যার সাথে জড়িত বিজয় কর্মকার (১৯), মো: তরিকুল ইসলাম রানা (১৮), মো: আজাহার মিয়া (৩৫) উভয় থানা গৌরীপুর ময়লাকান্দা গ্রামের ৩ জনকে আটক করতে সক্ষম হয়।

উল্লেখ্য মামলার এজাহার পর্যালোচনা এবং গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদে জানা গেছে যে, ভিকটিম নিহত আব্দুল আজিজের ছেলে তরিকুল ইসলাম বিপ্লব (২২) একজন মাদকাসক্ত এবং মাদক সেবন করে প্রায় সময় বাড়ীতে মাতলামি করতো। এতে ছেলেকে মাদক সেবন থেকে বিরত রাখতে বাবা শাসন ও ধমকসহ মারপিট করতো।

ছেলে বিপ্লব সংশোধন না হয়ে বাবাকে হত্যার মতো জঘন্য পরিকল্পনা করে। ঘটনার দুইদিন পূর্বে ৩০ আগষ্ট সন্ধ্যার সময় শ্যামগঞ্জ বাজারে একটি দোকানের পিছনে বসে হত্যার পরিকল্পনা বাস্তবায়নে বিপ্লব তাহার বন্ধু বিজয়, রানা, আজাহার, রাসেল ও সাধনকে নগদ বিশ হাজার টাকায় বিনিময়ে ভাড়া করে এবং হত্যার মিশন সফল করার জন্য তার সহযোগী বিজয়কে দুইটি চাইনিজ কুড়াল কেনার জন্য পনেরশ টাকা দেয়।

হত্যাকান্ড ঘটনার পূর্বে বিপ্লব তার বাবা আজিজকে মোবাইল ফোনে জানায়, বাবা আমাকে পুলিশ ধরেছে আমাকে ছাড়িয়ে নিয়া যাও। ছেলের কথা বিশ্বাস করে ঘটনাস্হলে গেলে কিছু বুঝে উঠার আগেই পরিকল্পনা মতো বিপ্লব এবং আজাহার পিছনদিক থেকে ভিকটিমের হাত ধরে এবং রাসেল ও সাধন গামছা দিয়ে গলায় চাপ দিয়ে দুই দিক থেকে টেনে ধরলে বিজয় ও রানা চাইনিজ কুড়াল দিয়ে ভিকটিমের মাথাসহ শরীরের বিভিন্নস্হানে এলোপাথারি কুপিয়ে আজিজকে রক্তাক্ত গুরুতর অবস্হায় মাটিতে ফেলে রেখে দ্রুত ঘটনাস্হল ত্যাগ করে যাওয়ার সময় পাশের একটি পুকুরে চাইনিজ কুড়াল দুইটি তারা ফেলে রেখে যায়। পরে ছেলে বিপ্লব নিজেই তার বাবাকে হাসপাতালে নিয়ে গেলে পথিমধ্যে তার মৃত্যু হয়।

এ ব্যাপারে ভিকটিমের স্ত্রী বাদী হয়ে অজ্ঞাতনামা আসামীদের বিরুদ্ধে নেত্রকোনা জেলার পূর্বধলা থানায় একটি হত্যা মামলা দায়ের করে। ছেলে বিপ্লব, রাসেল ও সাধনকে গ্রেফতারের জন্য প্রক্রিয়া চলছে ।

র‌্যাব-১৪ কোম্পানী অধিনায়ক মেজর আখের মুহম্মদ জয় সাংবাদিকদের সাথে প্রেস ব্রিফিং এ তথ্য জানান।

একুশে সংবাদ/এসএপি/

অপরাধ বিভাগের আরো খবর