সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

আওয়ামীলীগ  নেতা ও সাংবাদিকের উপর হামলা

একুশে সংবাদ প্রকাশিত: ০৬:৫৯ পিএম, ৯ জুলাই, ২০২১

টাংগাইলের ঘাটাইল উপজেলার রসুলপুর ইউনিয়নের এস এন খাঁন রানা(৩৫) নামের এক আওয়ামীলীগ নেতা ও সাংবাদিকের উপর হামলা করেছে স্থানীয় একদল সন্ত্রাসী।

জানা যায়, গতকাল ৮জুলাই রাতে এশার নামাজ পড়ার জন্য বাজার থেকে মসজিদের দিকে যাচ্ছিলেন রানা। এমতাবস্থায় পেছন থেকে ১২/১৫ জন চিহ্নিত সন্ত্রাসী অতর্কিতভাবে তার উপড় হামলা চালায়।

পরে স্থানীয় কয়েকজন দোকানদার ছুটে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। 

রানা উৎসর্গ ফাউন্ডেশন ঘাটাইল উপজেলা শাখার সাধারন সম্পাদক ও রসুলপুর ইউনিয়ন ছাত্রলীগের একজন একনিষ্ঠ ছাত্রনেতা। সে একুশে সংবাদ ডটকম অনলাইন পত্রিকার ঘাটাইল উপজেলা প্রতিনিধি হিসেবেও নিযুক্ত আছেন।

স্থানীয় মুদি দোকানদার নুর-আলম বলেন, আমরা কিছু বুঝে উঠার আগেই লিমন,আতিক ও আরিফরা রানা ভাইয়ের উপড় চড়াও হয়ে এলোপাথাড়ি কিলঘুষি  মারতে শুরু করে। তারপর আমরা এগিয়ে গেলে তারা দৌড়ে পালিয়ে যায়।
হামলার শিকার রানা বলেন,  স্থানীয় রফিক মাস্টারের  হুকুমে তার পোষা কুত্তা ও ইয়াবা সেবনকারী আতিক,আরিফ,হাফিজুল,লিমন (রফিক মাস্টারের ছেলে) সহ অজ্ঞাত ১২/১৫  জন আমার  উপর হামলা চালায়।

তারা আমাকে মেরে ফেলার উদ্দেশ্যে এই হামলা চালিয়েছে। এদের কয়েকজনকে আমি চিনি।এরা এলাকায় ইয়াবা সেবনকারী,মাদকাসক্ত ও চিহ্নিত সন্ত্রাসী। 

তিনি আরও বলেন, করোনা ও লকডাউন পরিস্থিতির কারনে বাসায় চিকিৎসা নিচ্ছি। থানায় অভিযোগের প্রক্রিয়া চলছে।

অভিযোগের কথা অস্বীকার করে উপজেলার কুড়িপাড়া গন উচ্চ বিদ্যালয়ের শিক্ষক রফিক মাষ্টার মোবাইল ফোনে বলেন, আমি একজন শিক্ষক মানুষ। এ ঘটনা সম্পর্কে আমি কিছুই জানীনা এবং এ ঘটনার সাথে আমার কোন সম্পৃক্ততা নেই। কি কারনে আমার উপড় এমন অভিযোগ করতেছে আমি কিছু বুঝতে পারতেছিনা।   

 

একুশে সংবাদ/নজ/ব

 

অপরাধ বিভাগের আরো খবর