সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

মদনে শিশু ধর্ষণের চেষ্টা থানায় মামলা

একুশে সংবাদ প্রকাশিত: ০৩:১৯ পিএম, ২৪ জুন, ২০২১

নেত্রকোনার মদনের পল্লীতে এক শিশুকে ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠেছে রাজিব বর্মন(২১) নামের এক প্রতিবেশী বখাটের বিরুদ্ধে। ওই ঘটনায় শিশুটির মা (২৪জুন) বৃহস্পতিবার থানায় একটি  মামলা দায়ের করেছেন। একটি মহল বিষয়টিকে ধামাচাপা দেওয়ার চেষ্টা করছেন। উপজেলার কাইটাইল ইউনিয়নের হাজরাগাতী গ্রামে এ ঘটনা ঘটে। রাজিব বর্মন হাজরাগাতী গ্রামের রাখাল চন্দ্র বর্মনের ছেলে।  

জানা যায়, ওই শিশুটি স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেনির ছাত্রী। (২৩ জুন) মঙ্গলবার সন্ধ্যায় শিশুটি নিজ ঘরের পিছনে টিউবওয়েলে পানি আনতে যায়। সেখানে পূর্ব থেকে উৎ পেতে থাকে বখাটে রাজিব বর্মন। শিশুটি কে একা পেয়ে ঝাপটে ধরে মুখে চাপা দিয়ে ধর্ষণের চেষ্টা করে। শিশুটির মা বাহিরে গিয়ে এ ঘটনা দেখতে পেয়ে ডাক-চিৎকার শুরু করে। এ সময় আশপাশের লোকজন এগিয়ে এলে রাজিব পালিয়ে যায়। বিচার চেয়ে (২৩ জুন) বুধবার রাতে শিশুটির মা মদন থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।  

শিশুটির মা বলেন, আমার শিশু মেয়েটিকে রাজিব ধর্ষণের চেষ্টা করে। আমি কাল রাতে(২৪ জুন বৃহস্পতিবার) থানায় মামলা করেছি। থানায় মামলা করায় তারা আমাদের কে নানা ভাবে হুমকি দিয়ে যাচ্ছে। আমি এর বিচার চাই।

মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) ফেরদৌস আলম বলেন, এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে  । আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

 

 

 

 

 

 

 

একুশে সংবাদ/সাকের/ব 



 

অপরাধ বিভাগের আরো খবর