সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

রাণীশংকৈলে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা

একুশে সংবাদ প্রকাশিত: ০৬:৩৩ পিএম, ১০ মে, ২০২৪

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে সকিন রাম (২৬) নামের এক যুবক বিষপান করার পর গলায় ফাঁস আত্মহত্যা করেছে।

শুক্রবার (১০ মে) দুপুরে উপজেলার নন্দুয়ার ইউনিয়নের মীরডাঙ্গী হাইস্কুলের পিছনে একটি আম বাগানে এ ঘটনা ঘটে।

সকিন রাম উপজেলার রাতোর ইউনিয়নের রাঘবপুর এলাকার মংলু রামের ছেলে।

নিহতের বাবা মংলু রাম বলেন, সে আজ সকালে নিজের জমিতে মরিচ তোলার কাজ করছিলেন। মরিচ তোলা শেষে পার্শবর্তী বাজার নেকমরদে আসার কথা বলে বাড়ী থেকে বের হয়। সকিন গলায় ফাঁস দেওয়ার আগমুহুর্তে তার বড়ভাইকে মুঠোফোনে  নিজের আত্নহত্যা করার বিষয়টি জানান। এবং আত্নহত্যা করার স্হান কোথায় সেটিও ফোনে জানিয়ে দেন। কেন কি কারনে সে আত্নহত্যা করলো বিষয়টি আমরা কিছু বলতে পারছিনা  

স্হানীয়রা জানান, মীরডাঙ্গী স্কুলের পিছনের আম বাগানের একটি গাছের ডালে গলায় দড়ি দিয়ে আত্যহত্যা করে ছেলেটি। আজ ঠিক জুম্মার নামাজের সময় তার ভাই মীরডাঙ্গী এলাকায় খোঁজাখুঁজি করার এক পর্যাবে বিষয়টি এলাকাবাসীকে জানান। পরে সকলেই খুঁজাখুঁজি করে ওই আমবাগানে গিয়ে  তার ঝুলন্ত লাশ খুজে পাওয়া যায়। ফাঁস দেওয়ার আগে সে বিষপান করেন। মুখ দিয়ে বিষের দুর্গন্ধ বের হচ্ছিলো। 

রাণীশংকৈল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল রানা বলেন, আজ শুক্রবার দুপুরে গলায় ফাঁস দেওয়া এক যুবকের মরদেহ সকালে উদ্ধার করা হয়েছ। মৃত্যুর সঠিক কারণ জানতে মরদেহ শনিবার সকালে ময়না তদন্তের জন্য ঠাকুরগাঁও হাসপাতালে মর্গে পাঠানো হবে।  ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ বলা যাবে। এবিষয়ে থানায় অপমৃত্যু মামলা করা হয়েছে।

 

একুশে সংবাদ/বিএইচ

সারাবাংলা বিভাগের আরো খবর